thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

২০১৯ সেপ্টেম্বর ০৫ ১০:২০:৩০
টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি: বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার সিরিজের একমাত্র টেস্ট ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ১০ টায় মুখোমুখি হবে দুই দল।

মাঠে নামার আগে একাদশ ঘোষণা করেছে বাংলাদেশ। যেখানে রাখা হয়নি কোনো পেসারকেই। স্পিনার হিসেবে একাদশে থাকছেন মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম এবং নাঈম হাসান।

এছাড়াও ওপেনিংয়ে সৌম্য সরকারের সঙ্গে থাকবেন সাদমান ইসলাম অনিক। আর উইকেট রক্ষক ব্যাটসম্যান হিসেবে লিটন দাস আছেন ৭ নম্বরে।

অভিজ্ঞতা, শক্তিমত্তা কিংবা নিজেদের কন্ডিশনের হিসেবে এই ম্যাচে অবশ্য বাংলাদেশই এগিয়ে। তবে টেস্ট ক্রিকেটে নবাগত আফগানরাও খুব একটা পিছিয়ে নেই। বিশেষ করে স্পিন বোলিং আক্রমণে।

বাংলাদেশ একাদশ:
সৌম্য সরকার, সাদমান ইসলাম অনিক, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক)। মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস (উইকেট রক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান।

আফগানিস্তান দল:
রশিদ খান (অধিনায়ক), ইহসানউল্লাহ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাসমতউল্লাহ শহীদী, আসগর আফগান, মোহাম্মদ নবী, আফসার জাজাই (উইকেটরক্ষক), ইয়ামিন আহমাদজাই, কায়েস আহমেদ, জহির খান।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ০৫ ,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর