thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

নিষিদ্ধ হয়েও খেলছেন নাসির

২০১৯ অক্টোবর ২৭ ১৭:২৮:২৯
নিষিদ্ধ হয়েও খেলছেন নাসির

দ্য রিপোর্ট প্রতিবেদক: জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে আম্পায়ারকে গালিগালাজ করায় এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন নাসির হোসেন। ফলে তৃতীয় রাউন্ডে তার খেলার কথা ছিল না। গতকাল থেকে শুরু হওয়া তৃতীয় পর্বে ছিলেন না একাদশেও। তবে কাকতালীয়ভাবে একাদশে ফিরছেন তিনি।

কক্সবাজারে জাতীয় লিগের তৃতীয় রাউন্ডে দলে সুযোগ পেয়েই পাঁচ উইকেট শিকার করেন লেগস্পিনার রিশাদ হোসেন। তবে দ্বিতীয় ইনিংসে খেলতে পারছেন না তিনি। বিসিবি জরুরি ভিত্তিতে তাকে ডেকে পাঠানোয় ঢাকায় চলে এসেছেন তরুণ এ বোলার। তার জায়গায় দলে সুযোগ পেয়েছেন ‘নিষিদ্ধ’ নাসির হোসেন।

স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরি ঢাকায় আসেন শনিবার। তবে তার কাছে ক্লাস করবেন, এমন স্পিনার খুঁজে পাচ্ছিল না বিসিবি। কারণ প্রায় সবাই ছিলেন জাতীয় লিগে ব্যস্ত। ফলে বাধ্য হয়েই জাতীয় লিগ খেলা আটজন বোলারকে ডেকে পাঠিয়েছে ক্রিকেট বোর্ড।

রিশাদ ছাড়া ডাক পাওয়া বাকিরা হলেন সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন, ইয়াসির রাব্বী, নাঈম হাসান ও ইবাদত হোসেন। ডাক পাওয়া ক্রিকেটার ও ভারত সফরের ক্যাম্পে থাকা ক্রিকেটাররা লাল ও সবুজ দলে ভাগ হয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন। রবি ও সোমবার অনুষ্ঠিতব্য ম্যাচ দুটি মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হবে সন্ধ্যা ৬ টায়।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২৭,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর