thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

আবরার হত্যায় গ্রেপ্তার আরো ১

২০১৯ অক্টোবর ২৮ ১০:৫০:২৭
আবরার হত্যায় গ্রেপ্তার আরো ১

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ রাব্বীকে হত্যার ঘটনায় আরো একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তার নাম এস এম মাহমুদ সেতু।

রোববার রাতে ডিএমপির মিডিয়া সেন্টার থেকে জানানো হয়, রোববার সন্ধ্যার পর বাংলামোটর থেকে সেতুকে গ্রেপ্তার করা হয়। আবরার হত্যা মামলার এজাহারে মাহমুদ সেতুর নাম উল্লেখ না থাকলেও কার্যবিধি ১৬৪ ধারায় ইতোপূর্বে গ্রেপ্তারকৃতদের জবানবন্দি ও বিভিন্ন সাক্ষ্য প্রমাণে আবরার হত্যায় তার সংশ্লিষ্টতা পাওয়া গেছে।

সেতু বুয়েটের ১৪তম ব্যাচের ছাত্র। তিনি বুয়েটের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে চলতি বছরের এপ্রিল মাসে বিএসসি সম্পন্ন করেন। তিনি বুয়েটের শেরে বাংলা হলের ২০১২ রুমে অবস্থান করে মানিকগঞ্জের একটি ওষুধ কোম্পানিতে কেমিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কমর্রত আছেন। তাকে নিয়ে এ ঘটনায় ২১ জনকে গ্রেপ্তার করা হলো।

উল্লেখ্য, ৬ অক্টোবর মধ্যরাতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরারকে শেরেবাংলা হলের দ্বিতীয়তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সঙ্গে বুয়েট ছাত্রলীগ নেতাকর্মীরা জড়িত বলে তদন্তে বেরিয়ে আসে।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২৮,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর