thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬,  ৬ রবিউস সানি 1441

লেবাননে বাংলাদেশি নারীকর্মী খুন

২০১৯ ডিসেম্বর ০২ ১১:১১:২৬
লেবাননে বাংলাদেশি নারীকর্মী খুন

দ্য রিপোর্ট ডেস্ক: লেবাননে মিনু বেগম পায়েল নামে বাংলাদেশি এক নারীকর্মী খুন হয়েছেন। তার বাড়ি ঢাকার আশুলিয়ায়। শনিবার দেশটির স্থানীয় সময় রাত আটটায় বৈরুতের আসরাফিয়ে এলাকায় একটি বাসা থেকে পায়েলের লাশ উদ্ধার করে লেবানন পুলিশ। এ সময় তার একটি হাত ও একটি পা বিছিন্ন ছিল।

প্রবাসী বেশ কয়েকজন বাংলাদেশি জানান, জামসেদ মিয়া ওরফে ফারুক নামে এক বাংলাদেশির সঙ্গে পায়েল একসঙ্গে বসবাস করছিল। প্রায় তিন মাস আগে অন্য জায়গা থেকে এসে আসরাফিয়া এলাকায় বাসাভাড়া নিয়ে থাকতেন তারা।

গত তিনদিন ধরে তাদের বাসায় তালাবদ্ধ অবস্থায় দেখা যায়। পাশে থাকা বাংলাদেশিদের সন্দেহ হলে এবং বাসটি থেকে দুর্গন্ধ বের হলে তারা বাসার মালিককে বিষয়টি অবহিত করেন।

পরে বাসার মালিক কয়েকজন বাংলাদেশিকে সঙ্গে নিয়ে তালা ভেঙে বিছানার নিচে পলিথিন মোড়ানো পায়েলের মরদেহ দেখতে পান। এ সময় তার একটি হাত ও একটি পা ছিল না।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ তাদের হেফাজতে নিয়ে যায়। শরীর থেকে আলাদা করা হাত ও পা খুঁজে পাওয়া যায়নি। ঘাতকরা হাত ও পা কাটার পর সেগুলো নিয়ে গেছে বলে ধারণা করছে লেবানন পুলিশ।

পায়েলের সঙ্গে থাকা ফারুক পলাতক রয়েছে। তার খোঁজে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে পুলিশ। ফারুকের বাড়ি কুমিল্লা জেলার সুরজনগর গ্রামে।

এমন হত্যাকাণ্ডে লেবানন প্রবাসী বাংলাদেশিরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িত ব্যক্তিকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০২,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

প্রবাস কথা এর সর্বশেষ খবর

প্রবাস কথা - এর সব খবর