thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মাহি

২০২০ জানুয়ারি ০৩ ১৭:৫৭:৫৫
বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মাহি

দ্য রিপোর্ট প্রতিবেদক: আমরা আমাদের সংসার নিয়ে এক সঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ্। আপনাদের উল্টা পাল্টা নিউজে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়, প্লিজ স্টপ ইট।

কথাগুলো চিত্রনায়িকা মাহিয়া মাহির। মাহিয়া মাহির বিয়ে ও বিচ্ছেদ সংক্রান্ত খবর প্রকাশ হওয়ার পর এমন প্রতিক্রিয়া জানান এই নায়িকা।

তবে মিডিয়া পাড়ায় অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংসার জীবনের ইতি টানার পথেই হাঁটছেন অগ্নি খ্যাত এই নায়িকা। বিষয়টি নিশ্চিত করেছেন মাহির একাধিক ঘনিষ্টসূত্র।

জানা গেছে, বেশ কয়েক মাস ধরে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার বনিবনা হচ্ছে না। থাকছেন আলাদাও। এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও মাহির পোস্ট করা ছবিতে দেখা যায় না অপুকে। যদিও এ বিষয়ে মাস কয়েক আগে মুখ খুলেছিলেন মাহিয়া মাহি।

ওই সময় মাহি বলেছিলেন, ‘ব্যক্তিগত অভিমানের কারণে আপাতত অপুর সঙ্গে ছবি প্রকাশ করছেন না তিনি।’ তাও গত বছরের শুরুর কথা। এর মধ্যেও তাদের ‘ব্যক্তিগত অভিমান’ ভাঙেনি, এমনটাই বলছে ফেসবুক ও ইনস্টাগ্রাম। এখনও মাহি-অপু কেউই ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেনি। অপরদিকে অপুর ফ্রেন্ড লিস্টে যারা আছেন তারাও নিশ্চয়ই জানেন যে, অপুও ছবি দিচ্ছেন না একসঙ্গে। তারা মানে সবাই ধরে নিয়েছেন, ‘ডালমে কুচ কালা হে’, কারণ বিয়ের পর থেকে তারা নিয়মিত একসঙ্গে ছবি দিত। প্রায় প্রতিদিনই নতুন নতুন ছবি আপলোড করতেন তারা।

তবে সকল গুঞ্জনকে আড়ালে রেখে মাহি মুখ খুললেন এবং বললেন ভালো আছেন দুজনে, এক সঙ্গেই রয়েছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ০৩,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর