thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

তারকাদের নিন্দা

২০২০ জানুয়ারি ০৬ ১৬:০৯:০৬
তারকাদের নিন্দা

দ্য রিপোর্ট ডেস্ক: দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের হলের ফি বৃদ্ধির প্রতিবাদে গতকাল রোববার আন্দোলনে নামে শিক্ষার্থীরা। এদিন সন্ধ্যায় মুখ ঢেকে কিছু ব্যক্তি শিক্ষার্থীদের উপর আচমকা হামলা চালায়। এতে অনেক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

আন্দোলনকারীদের দাবি, এভিবিপি সমর্থকরা এই হামলা চালিয়েছে। পুলিশের উপস্থিতিতেই লাঠি, রড, হাতুড়ি নিয়ে ঘুরছে তারা। মুখোশ পরে ইট ছুড়ছে। হলে ঢুকে ছাত্রদের মারছে। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এদিকে শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে সরব হয়েছেন বলিউড, টলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী। নেহা টুইটে লিখেছেন, ‘এই পাগলামির শেষ কোথায়? নিষ্পাপ জীবনের দাম কবে দিতে শিখবে? এই পর্যায়ের গুণ্ডামি সহ্য করা যায় না।’

পরিচালক-অভিনেতা অনুরাগ কাশ্যপ বলেন, ‘মোদি, অমিত শাহ সন্ত্রাসবাদী। বিজেপি, এবিভিপি সন্ত্রাসবাদী। এখন আর এটা বলতে বাধা নেই।’ এ হামলার নিন্দা করেছেন অভিনেত্রী শাবানা আজমি। দোষীদের দ্রুত শাস্তি দাবি করেছেন এই অভিনেত্রী।

অন্যদিকে টলিউড অভিনেত্রী অপর্ণা সেন বলেন, ‘এসব মুখোশধারী গুণ্ডা কারা? এটা কী গুণ্ডারাজ চলছে?’ স্বস্তিকা মুখার্জি টুইটে লিখেন, ‘শিক্ষার্থী ও গুণ্ডাটের মধ্যে যে ঘটনা ঘটেছে এটি একটি সন্ত্রাসী হামলা। এটি সন্ত্রাসবাদ।’ আবির চ্যাটার্জি লিখেছেন, ‘এ দেশের বুকে আঠারো আসুক নেমে।’

এছাড়াও এ ঘটনার নিন্দা জানিয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু, পূজা ভাট, সোনম কাপুর, অনুরাগ বসু প্রমুখ।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ০৬,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর