thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় ডা. মঈন

২০২০ এপ্রিল ১৬ ০৯:৫৪:২৭
বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় ডা. মঈন

সুনামগঞ্জ প্রতিনিধি: করোনাভাইরাসে মারা যাওয়া সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাক্তার মঈন উদ্দিনের মৃতদেহ কড়া নিরাপত্তার মধ্যে দাফন করা হয়েছে। বুধবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৮টায় সুনামগঞ্জের ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুর গ্রামে মা-বাবার কবরের পাশে তার দাফন সম্পন্ন করে উপজেলা প্রশাসন।

জানাজায় শতাধিক মানুষ অংশ নেন। দাফন সম্পন্ন করার বিষয়টি নিশ্চিত করেছেন ইউএনও গোলাম কবির।

এর আগে আঞ্জুমান মুফিদুল ইসলামের পক্ষ থেকে ডাক্তার মঈন উদ্দিনকে গোসল এবং মরদেহে কাফন পরানো হয় বলে তার ছোট বোনের জামাই খছরুজ্জামান নিশ্চিত করেন। তিনি বলেন, ঢাকায় দাফন করার সিদ্ধান্ত নেওয়া হলেও পরিবারের ইচ্ছায় সিদ্ধান্ত পরিবর্তন করে অবশেষে তার গ্রামের বাড়িতে লাশ দাফন করা হয়।

উল্লেখ্য, বুধবার (১৫ এপ্রিল) ভোর সাড়ে চারটায় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে মারা যান ডা. মঈন। সিলেটে করোনা আক্রান্ত হওয়ার পর ডা. মঈনকে উন্নত চিকিৎসার জন্য গত ৮ এপ্রিল ঢাকায় আনা হয়। দু’দিন আগে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। মঙ্গলবার অবস্থার একটু উন্নতি হয়েছিল বলেও একাধিক সূত্রে জানা যায়। তবে বুধবার ভোরে তিনি মারা যান।

ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের নাদাম পুর গ্রামে মৃত মুন্সি সিদ্দিক আলীর পুত্র ডাক্তার মঈন উদ্দিন । ১৯৭৩ সালে ১ মার্চ তার জন্ম। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস (ডিএমসি) পাস করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর