thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

গোপালগঞ্জে সেই থানার আরও ৬ পুলিশ করোনায় আক্রান্ত

২০২০ এপ্রিল ২০ ১৫:০২:৫৯
গোপালগঞ্জে সেই থানার আরও ৬ পুলিশ করোনায় আক্রান্ত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে ৬ পুলিশ সদস্যসহ নতুন করে আরো ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৬ পুলিশ সদস্যসহ ৩০ জন করোনা রোগী শনাক্ত হলো।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ গণমাধ্যমকর্মীদের এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. নিয়াজ মোহাম্মদ জানান, গোপালগঞ্জ থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। সেখান থেকে নতুন করে মুকসুদপুর থানার ৬ পুলিশ সদস্য, টুঙ্গিপাড়া উপজেলার পাকুরতিয়া গ্রামের স্বামী-স্ত্রী ও সদর উপজেলার এক ব্যক্তির করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট আসে।

এর মধ্যে টুঙ্গিপাড়া উপজেলার ওই দম্পতি গত ১৬ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার পাকুরতিয়া গ্রামে আসেন। পরে খবর পেয়ে পরদিন ১৭ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করা হয় ও ১৮ এপ্রিল নমুনা পরীক্ষার জন্য আইইডিসিআর-এ পাঠানো হয়। আজ সকালে এদের করোনা পজেটিভ রিপোর্ট আছে। এরা নরায়ণগঞ্জের একটি পোশাক কারখানায় কাজ করেন।

তিনি আরো জানান, ওই দম্পতির ৭ বছরের একটি কন্য সন্তান রয়েছে। ওই কন্য সন্তানসহ পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হবে।

আজ সকালে রিপোর্ট আসার পর ওই দস্পতির বাড়িসহ দু’টি বাড়ি লকডাউন করে লাল পতাকা টাঙ্গিয়ে দেয়া হয়। এছাড়া করোনা আক্রান্ত ৬ পুলিশ সদস্যকে আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে। সেই সাথে সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, এ আগে জেলায় ২১ জন করোনা রোগী শনাক্ত হয়। এর মধ্যে মুকসুদপুর উপজেলার মুকসুদপুর থানার ১০ পুলিশ সদস্য, কাশিয়ানী উপজেলায় ৪ জন, সদর উপজেলায় ৩ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৩ জন ও কোটালীপাড়া উপজেলায় একজন করেছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২০এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর