thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

করোনা পরীক্ষায় গতিশীলতা আনতে এগিয়ে এলেন মাশরাফি

২০২০ জুন ১৫ ০৭:১০:৫৯
করোনা পরীক্ষায় গতিশীলতা আনতে এগিয়ে এলেন মাশরাফি

দ্য রিপোর্ট প্রতিবেদক: নড়াইলে করোনার নমুনা সংগ্রহ সংকটের সমাধানে এগিয়ে এলেন মাশরাফি বিন মুর্তজা। মাশরাফির হাতে গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় জেলার তিন উপজেলায় ১০ জন বেসরকারি মেডিকেল টেকনোলজিস্ট ও টেকনিশিয়ান নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

রবিবার জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশ এবং বেসরকারি ডায়াগনোস্টিক ও প্যাথলজিক্যাল ল্যাব মালিক সমিতির এক যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় করোনা নমুনা সংগ্রহ এবং ল্যাবে পাঠানোর কাজটি আরও গতিশীল করতে জেলা প্রশাসনসহ কয়েকটি প্রতিষ্ঠান নমুনা সংগ্রহে প্রয়াজনীয় অ্যাম্বুলেন্স, জ্বালানি তেলসহ আনুসঙ্গিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত হয়েছে।

মাশরাফির প্রিয় ব্রেসলেট নিলামের টাকা থেকে এ ব্যয়ভাব বহন করা হবে বলে জানিয়েছেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক।

এতে নড়াইল-২ আসনের এমপি এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা ভিডিওতে যুক্ত হন

তিনি করোনা নমুনা সংগ্রহে বেসরকারি মেডিকেল টেকনোলজিস্ট ও টেকনিশিয়ানদের এগিয়ে আসায় ধন্যবাদ জানান এবং ফাউন্ডেশনের পক্ষ থেকে তাদের আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।

এছাড়া, করোনায় আক্রান্ত এলাকা লকডাউন করে তাদের ঠিকমতো চিকিৎসা, খোঁজ-খবর এবং প্রয়োজনীয় খাবার দেয়ার ব্যবস্থা নেবার কথা বলেন মাশরাফি।

জানা গেছে, নড়াইলে এখন পর্যন্ত ৮৯২টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৬০ জনের।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর