thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

স্ত্রীর হাতে চুল কাটিয়ে উচ্ছ্বসিত মুশফিক

২০২০ জুন ১৮ ১৫:২৮:২৫
স্ত্রীর হাতে চুল কাটিয়ে উচ্ছ্বসিত মুশফিক

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসের কারণে ঘরবন্দী অবস্থা। প্রাণঘাতী এই ভাইরাসের প্রাদুর্ভাবের শুরুর সময়ের মতো এখনও সবার মুখে একটাই কথা, 'ঘরে থাকুন, নিরাপদে থাকুন।' কিন্তু অনেক প্রয়োজনেই তো ঘরের বাইরে যেতে হয়! সেসব প্রয়োজনও ঘরেই সারতে হচ্ছে।

করোনা প্রকোপের শুরুর দিকে একটি ভিডিওতে দেখা যায় বিরাট কোহলির চুল কেটে দিচ্ছেন তার স্ত্রী আনুশকা শর্মা। কিছুদিন পর একই ভূমিকায় দেখা যায় ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে। একটি ভিডিওতে ট্রিমার দিয়ে রোনালদোর চুল কেটে দিতে দেখা যায় তাকে।

এবার একই পথ বেছে নিলেন মুশফিকুর রহিম। স্ত্রী জান্নাতুল কিফায়েত মন্ডিকে দিয়ে চুল কাটিয়ে নিয়েছেন জাতীয় দলের অভিজ্ঞ উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। স্ত্রীর চুলের ছাট পছন্দও হয়েছে মুশফিকের।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি ছবি পোস্ট করেছেন মুশফিক। দুটি ছবি কোলাজ করে ছবিটি বানানো হয়েছে। যেখানে একটি ছবি চুল কাটার আগে এবং আরেকটি চুল কাটার পরের।

ছবিটি পোস্ট করে মুশফিক ক্যাপশনে লিখেছেন, 'চমৎকার হেয়ার কাট দিয়ে দেওয়ার জন্য আমার স্ত্রীকে ধন্যবাদ।'

গত ১৯ মার্চ থেকে দেশের সব ধরনের ক্রিকেট বন্ধ আছে। দীর্ঘ সময় ধরে পরিবারের সঙ্গে আছেন ক্রিকেটাররা। এ সময়ে বিসিবির নির্দেশনা ছাড়াও নিজেদের মতো করে ফিটনেস নিয়ে কাজ করে যাচ্ছেন ক্রিকেটাররা।

মুশফিক ঘরকেই জিমনেশিয়াম বানিয়ে ফেলেছেন। ঘরেই সব ধরনের ফিটনেস নিয়ে নিয়মিত কাজ করছেন তিনি। যদিও এতে মন ভরছেনা তার। এ কারণে একক অনুশীলনের জন্য কিছুদিন আগে বিসিবির কাছে আবেদন করেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। কিন্তু অবস্থা বিবেচনায় তাকে এই অনুমতি দেওয়া হয়নি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর