thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

আগেরদিন ‘হ্যারিয়ার’ ভেঙে পরেরদিন ‘মাজারাটি’ কিনলেন পরী

২০২০ জুন ২৬ ১৯:৫৩:২৯
আগেরদিন ‘হ্যারিয়ার’ ভেঙে পরেরদিন ‘মাজারাটি’ কিনলেন পরী

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের অন্যতম চিত্রনায়িকা পরীমনি।পর্দার বাইরেও সবসময় আলোচনায় থাকেন এই তারকা। লাস্যময়ী এই চিত্রনায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিত্যনতুন ছবি দিয়ে এর আগে অনেকবার সংবাদ শিরোনাম হয়েছেন। এর বাইরে নিজের একটি শখের কারণেও খবর হন মাঝেমধ্যেই, নতুন মডেলের দামি গাড়ি কিনে। দুরন্ত গতিতে ছুটতে সক্ষম সর্বাধুনিক মডেলের গাড়ি কেনার বাতিক আছে ‘স্বপ্নজাল’ খ্যাত এই অভিনেত্রী। সম্প্রতি বর্তমান সময়ের অন্যতম দামি ব্রান্ডের মাজারাটি গাড়িটি কিনেছেন এই তারকা।

তাক লাগানো ব্যাপার, তার হ্যারিয়ার গাড়িটি আগেরদিন অ্যাকসিডেন্ট করে। নিজের তেমন ক্ষয়ক্ষতি হয়নি। তবে গাড়ির সম্মুখভাগ ভীষণভাবে ক্ষতিগ্রস্থ হয়। আর তার পরেরদিনই পরীমণি সময়ের অন্যতম সেরা মডেলের গাড়িটি কিনলেন।

কালো নীল রঙের এই গাড়িটির বাংলাদেশি টাকায় ট্যাক্সসহ মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা।পরীমনির এই গাড়ির বিশেষত্ব হল সারা বিশ্বে গাড়িটার মাত্র ২২৫টা ইউনিট তৈরি হয়েছে। তারই একটা পরীমনির সংগ্রহে।

পরীমনির অভিনীত দু’টি সিনেমা এখন মুক্তি অপেক্ষায় রয়েছে ‘বিশ্বসুন্দরী’,‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন`। আর দু’টি সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর