thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

দ্বিতীয় বিয়েটা করেই ফেললেন মানালি

২০২০ আগস্ট ১৬ ১৬:৩৮:৩৯
দ্বিতীয় বিয়েটা করেই ফেললেন মানালি

দ্য রিপোর্ট ডেস্ক: টলিউডের বাতাসে বহুদিন ধরেই গুঞ্জনটা ভেসে বেড়াচ্ছিল, আবার বিয়ে করতে চলেছেন অভিনেত্রী মানালি দে। অবশেষে করোনাকালেই সেই গুঞ্জনটা সত্যি হলো। ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে নিজের দ্বিতীয় বিয়েটা সেরে ফেললেন সিনেমা ও টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ মানালি। পাত্র তার দীর্ঘদিনের প্রেমিক অভিমন্যু মুখোপাধ্যায়।

অনেকটা চুপিসারে বিয়ে হয়েছে এই তারকা জুটির। অনুষ্ঠানবিহীন সেই বিয়েতে উপস্থিত ছিলেন শুধু নায়িকার দাদা-দাদু এবং অভিমন্যুর বাবা। মানালি সংবাদমাধ্যমকে জানান, ‘কিছুই ঠিক ছিল না। হঠাৎই হয়ে গেল। কোনো অনুষ্ঠান করিনি। অভিদের বাড়িতেই রেজিস্ট্রি হয়েছে। ওর মা এই মুহূর্তে মুম্বাইতে রয়েছেন। তিনি ফিরলে বড় করে সেলিব্রেশন হবে।’

খোলা চুল, লাল রঙের সালোয়ার, কানে দুল- বিয়ের দিন এমন সাদাসিধেই ছিল মানালির সাজ। অন্যদিকে অভিমন্যু পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি। অবশ্য বিয়েটা যেহেতু কারোনাকালে হয়েছে, তাই স্বাস্থ্যবিধি মেনে দুজনের মুখেই মাস্ক ছিল। কিন্তু এত তাড়াহুড়ো করে বিয়ে কেন? মানালির জবাব, ‘অভির বাড়ি থেকে বলল, সামনে ভাদ্র মাস। কী সব নিয়ম নাকি আছে। তাই আর কী।’

মানালির নয়া স্বামী অভিমন্যুও বিনোদন জগতের মানুষ। তিনি পেশায় একজন চলচ্চিত্র পরিচালক। অভিমন্যুর পরিচালনাতে একটি সিনেমায় কাজ করেছেন মানালি। কাজের সূত্রেই দুজনের পরিচয় ও বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব থেকে প্রেম, প্রেম থেকে হয়ে গেল বিয়ে। তাও আবার করোনার মধ্যেই।

অভিমন্যুর প্রথম হলেও টলিউড নায়িকার এটি দ্বিতীয় বিয়ে। ২০১২ সালে তিনি প্রথম বিয়ে করেছিলেন কণ্ঠশিল্পী সপ্তককে। কিন্তু সে বিয়ে স্থায়ী হয়নি। তা নিয়ে অবশ্য বর্তমানে কোনো আক্ষেপ নেই মানালির। অভির মাঝেই তিনি খুঁজে পেয়েছেন কাঙ্ক্ষিত ভালোবাসা। তাইতো মিস থেকে মিসেস হলেন। বোঝা গেল, ভালোবাসা করোনাকেও ভয় পায় না!

(দ্য রিপোর্ট/আরজেড/১৬আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর