thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বিসিবি প্রেসিডেন্টস কাপে পুরষ্কারের ছড়াছড়ি

২০২০ অক্টোবর ১০ ২০:৩৬:১৩
বিসিবি প্রেসিডেন্টস কাপে পুরষ্কারের ছড়াছড়ি

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনা কালীন সময়ে বিসিবি প্রেসিডেন্টস কাপের মধ্য দিয়ে ফিরছে বাংলাদেশে প্রতিদ্বন্দ্বীতাপূর্ন ক্রিকেট। তিন দলের অংশগ্রহনে জৈব সুরক্ষায় অনুষ্ঠেয় এই টুর্নামেন্টে ক্রিকেটারদের মধ্যে প্রতিদ্বন্দ্বীতা তৈরি করতে থাকছে প্রাইজমানি।

তা শনিবার মিডিয়াকে জানিয়েছিলেন বিসিবি সিইও নিজামুদ্দিন চৌধুরী সুজন-'আমরা প্রেসিডেন্টস কাপকে আকর্ষণীয় ও উপভোগ্য করে তোলার সম্ভাব্য সবরকম চেষ্টাই করছি। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন্য প্রাইজমানি থাকবে। এছাড়া ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার হিসেবে ট্রফির পাশাপাশি নগদ অর্থও দেয়া হবে।'

শনিবার সন্ধায় হোয়াটসঅ্যাপ বার্তায় বিসিবি প্রাইজমানির অংক জানিয়েছে। চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ১৫ লাখ টাকা। রানার্স আপ দল পাবে সেখানে ৭ লাখ ৫০ হাজার টাকা। সিরিজ সেরা ক্রিকেটার পাবেন ২ লাখ টাকা। এ ছাড়া সেরা ব্যাটসম্যান,বোলার এবং ফিল্ডার পাবেন ১ লাখ টাকা করে।

ম্যান অব দ্য ফাইনাল পাবেন ১ লাখ টাকা। ম্যান অব দ্য ম্যাচ ছাড়াও প্রতিটি ম্যাচে সেরা ব্যাটসম্যান, সেরা বোলার এবং সেরা ফিল্ডার পাবেন প্রাইজমানি। অংকটাও লোভনীয়। ম্যান অব দ্য ম্যাচের জন্য বরাদ্দ থাকছে ৫০ হাজার টাকা, ম্যান অব দ্য ব্যাটসম্যান এবং ফিল্ডার পাবেন সেখানে ২৫ হাজার টাকা করে।

তামিম,মাহামুদুল্লাহ এবং শান্ত একাদশের মধ্যে অনুষ্ঠেয় ৭ ম্যাচের এই টুর্নামেন্টে প্রাইজমানির সমস্টি ৩৬ লাখ ৭৫ হাজার টাকা !!

(দ্য রিপোর্ট/আরজেড/১০ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর