thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

পাটগ্রামে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

২০২১ ফেব্রুয়ারি ০৩ ১৪:৫৬:১৬
পাটগ্রামে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

দ্য রিপোর্ট প্রতিবেদক: লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আসাদুজ্জামান আসাদকে বহিষ্কার করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমান দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ তুলে কাজী আসাদুজ্জামান আসাদকে বহিস্কার করেন।

বৃহস্পতিবার বহিষ্কার সংক্রান্ত একটি পত্র তাকে পাঠানো হয়েছে বলে জানান মোতাহার হোসেন এমপি’র ব্যক্তিগত কর্মকর্তা অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল।

জানা গেছে, জেলার পাটগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম সুইটকে মনোনয়ন দেয়া হয়। ওই পৌরসভায় মেয়দ পদে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা কাজী আসাদুজ্জামান আসাদ বিদ্রোহী প্রার্থী হিসেবে নারিকেল গাছ মার্কা নিয়ে নির্বাচন করছেন। ফলে তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ তুলে বহিষ্কার করেন জেলা আওয়ামী লীগ। একই সাথে সদর পৌরসভায় যুবলীগ নেতা রেজাউল করিম স্বপনও বিদ্রোহী প্রার্থী হিসেবে নারিকেল গাছ মার্কা নিয়ে নির্বাচন করেছেন। তাকেও এর আগে বহিষ্কার করা হয়েছে।

তবে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী কাজী আসাদুজ্জামান আসাদের দাবী, ভুল প্রার্থীকে মনোনয়ন এনে দিয়েছে জেলা আওয়ামী লীগ। ১৪ তারিখে এ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ভরাডুবি হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৩ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর