thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

গত আইপিএলের ফ্লপ ম্যাক্সওয়েল ১৪ কোটি ২৫ লাখ রুপিতে বিক্রি

২০২১ ফেব্রুয়ারি ১৮ ২১:০৭:৪৬
গত আইপিএলের ফ্লপ ম্যাক্সওয়েল ১৪ কোটি ২৫ লাখ রুপিতে বিক্রি

দ্য রিপোর্ট ডেস্ক: অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল গতবছর পুরো টুর্নামেন্ট জুড়ে ফ্লপ ছিলেন। দলকে সুপার আটে টেনে নিতে পারেননি তিনি। তাকে ১৪ কোটি ২৫ লাখ ভারতীয় রুপিতে দলে ভিড়িয়েছে বিরাট কোহলির রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় চেন্নাইয়ে শুরু হয়েছে আইপিএল ২১-এর নিলাম কার্যক্রম। সেখানে নিলামের ১ নম্বর সেটে ছিল ম্যাক্সওয়েলের নাম। এই অজি তারকা অলরাউন্ডারকে কোন দল কিনে নেয় আর কতো দাম হাঁকায় তা নিয়ে কৌতূহল ছিল আইপিএলপ্রেমীদের।

কেননা গত আসরে ১০ কোটিতে তাকে বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার দল কিংস ইলাভেন পাঞ্জাব কিনে নেয়। কিন্তু দামের সুবিচার করতে পারেননি তিনি। পুরো টুর্নামেন্ট জুড়ে ফ্লপ থাকেন। দলকে সুপার আটে টেনে নিতে পারেননি তিনি।

যে কারণে তীব্র সমালোচনার মুখে পড়েন ম্যাক্সওয়েল। তার সমালোচনায় ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ বলেছিলেন, ১০ কোটিতে ম্যাক্সওয়েলকে কেন দলে ভেড়াল পাঞ্জাব? তা আমার বোধগম্য নয়। পরের আইপিএলে এ অজি অলরাউন্ডারের দাম ১ কোটির বেশি হওয়া উচিত নয় বলে মন্তব্য করেন শেবাগ। আর শেবাগের সেই মন্তব্যকে উপেক্ষা করেই ম্যাক্সওয়েলের ভিত্তিমূল্য দাঁড়ায় ২ কোটি রুপি।

আজ নিলামে তাকে নিয়ে কাড়াকাড়ি শুরু করে ধোনির চেন্নাই সুপার কিংস ও কোহলির ব্যাঙ্গালুরু। পরে ১৪.২০ কোটি রুপিতে কিনে নেয় ব্যাঙ্গালুরু।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর