thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

একসঙ্গে করোনার টিকা নিলেন ওমর সানী-মৌসুমী

২০২১ ফেব্রুয়ারি ২৪ ১৭:৪৯:২৯
একসঙ্গে করোনার টিকা নিলেন ওমর সানী-মৌসুমী

দ্য রিপোর্ট প্রতিবেদক: মহামারি করোনভাইরাস প্রতিরোধী টিকা নিয়েছেন চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী। ২৪ ফেব্রুয়ারি, বুধবার দুপুরে রাজধানীর বিএনএস হাজী মহসিন হাসপাতালে একসঙ্গে টিকা নেন এই দম্পতি।

টিকা নেওয়ার পর ওমর সানী ফেসবুকে ছবি প্রকাশ করে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ কোভিড-১৯ এর টিকার ১ম ডোজ নিয়েছি। দেশবাসীকে কোনো প্রকার বিভ্রান্তিতে না পড়ে কোভিড টিকা নেওয়ার জন্য আহ্বান করছি। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

জানা গেছে, একই সময়ে ওমর সানী ও মৌসুমী ছাড়াও টিকা নিয়েছেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, পরিচালক জাহিদ হোসেনসহ তাদের পরিবার।

এদিকে আজ বুধবার করোনা প্রতিরোধী টিকা নিয়েছেন গায়ক ও অভিনেতা তাহসান খান। ভ্যাকসিন নেওয়ার পর সম্মুখসারির নায়কদের ধন্যবাদ জানান তিনি।

করোনার টিকা আসার পর থেকেই দেশের শোবিজ জগতের তারকারা টিকা নিচ্ছেন। একইসঙ্গে তারা সাধারণ মানুষদের প্রতি টিকা গ্রহণের আহ্বান জানিয়েছেন।

এর আগে বিনোদন অঙ্গন থেকে টিকা নিয়েছেন উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা, তার স্বামী ও চিত্রনায়ক আলমগীর, সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, অভিনেত্রী নিমা রহমান, রকস্টার জেমস, চিত্রনায়ক নাইম, চিত্রনায়িকা শাবনাজ, অভিনেতা চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু ও অভিনেত্রী তারিনসহ অনেকে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৪ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর