thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

যশোরে বঙ্গবন্ধুর ম্যুরালে বোমা নিক্ষেপ

২০১৩ নভেম্বর ১১ ১২:৩৪:২০
যশোরে বঙ্গবন্ধুর ম্যুরালে বোমা নিক্ষেপ

দিরিপোর্ট২৪ যশোর প্রতিনিধি : যশোর শহরের বকুলতলা মোড়ে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে একটি হাত বোমার বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। তবে ম্যুরালের কোন ক্ষতি হয়নি। রবিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার পরে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, ‘৯টার দিকে একটি মোটর সাইকেলে ২জন দুর্বৃত্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল লক্ষ্য করে একটি হাত বোমা নিক্ষেপ করেছে। এতে ম্যুরালের কোন ক্ষতি হয়নি। তবে সেখান থেকে বিস্ফোরিত বোমার স্প্লিন্টারসহ আলামত উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা এঘটনায় জড়িত তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।’

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মীর জহুরুল ইসলাম জানিয়েছেন, বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা আতংক সৃষ্টির জন্য পরিকল্পিতভাবে বঙ্গবন্ধুর ম্যুরালে বোমা নিক্ষেপ করেছে। তারা আন্দোলনের নামে সন্ত্রাস করছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান তিনি।

এদিকে বঙ্গবন্ধু ম্যুরালে বোমা নিক্ষেপের প্রতিবাদে রাত সাড়ে ৯টার দিকে ম্যুরালের পাদদেশ থেকে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল বের করে জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় হামলাকারীদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

(দিরিপোর্ট২৪/বিএমএফ/এমসি/নভেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর