thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

জাবি'র ইংরেজি বিভাগের নতুন চেয়ারম্যান সাবেরা সুলতানা

২০২১ জুন ০২ ২১:০০:৩০
জাবি'র ইংরেজি বিভাগের নতুন চেয়ারম্যান সাবেরা সুলতানা

জাবি প্রতিনিধি:জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক সাবেরা সুলতানাকে ইংরেজি বিভাগের সভাপতি পদে নিয়োগ দেওয়া হয়েছে। অধ্যাপক ড. লাইজু নাসরিনের স্থলে তিনি এ নিয়োগ প্রাপ্ত হয়েছেন।

১লা জুন, মঙ্গলবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) রহিমা কানিজের স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক জনাব রুমানা হোসেন ব্যক্তিগত কারণে সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যাক্ট-১৯৭৩ এর প্রথম স্ট্যাটিউটের ৯(১) ধারা অনুযায়ী বিভাগের পরবর্তী জ্যেষ্ঠতম শিক্ষক সহযোগী অধ্যাপক সাবেরা সুলতানা-কে ০১-০৬-২০২১ তারিখ হতে ৩৬(ছত্রিশ) মাসের জন্য ইংরেজি বিভাগের সভাপতি নিয়োগ করা হয়েছে।
নতুন সভাপতি হিসেবে বিভাগ নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা ও বিদ্যমান সেশনজট নিয়ে সহযোগী অধ্যাপক সাবেরা সুলতানার নিকট তাঁর মতামত জানতে চাইলে তিনি বলেন, "It's too early to comment."
পরীক্ষা গ্রহণ প্রসঙ্গে তিনি বলেন, সিন্ডিকেট থেকে সার্কুলার পাওয়ার আগ পর্যন্ত আমরা কোনো সিদ্ধান্ত নিতে চাচ্ছি না, ৬ তারিখ অফিস খোলার পর মিটিং এ বসে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
দ্য রিপোর্ট/এএস/২জুন ২০২১

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর