thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর

২০২১ জুলাই ৩০ ১১:৫৩:১৭
সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে রাত ৮টার মধ্যে কোনো এক সময় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

কিশোরগঞ্জ শহরের কালীবাড়ি সড়কে নরসুন্দা নদীর তীরে কিশোরগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষ সম্প্রতি ম্যুরালটি নির্মাণ করে। গত বছরের ৩০ নভেম্বর মেয়র পারভেজ মিয়া এটি উদ্বোধন করেন। দুর্বৃত্তরা সৈয়দ আশরাফের ছবি সংবলিত ম্যুরাল এবং মেয়র পারভেজ মিয়ার উদ্বোধনী স্মৃতিফলকটি ভেঙে ফেলে।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল ও পৌরসভার মেয়র পারভেজ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

মেয়র পারভেজ মিয়া বলেন, আমার লাগানো স্মৃতিফলক ভেঙেছে সেটা বড় কথা নয়, কিন্তু আমাদের আবেগ ও অনুভূতির মানুষ আশরাফ ভাইয়ের ম্যুরাল ভাঙচুর করা হয়েছে, সেটা মেনে নিতে পারছি না। সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙার অপচেষ্টাকারীদের খুঁজে বের করতে হবে। এমন অপকর্মের নিন্দা জানানোর ভাষা নেই। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর