thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

জেলেদের মাঝে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ করেছে কোস্ট গার্ড

২০২১ সেপ্টেম্বর ০৯ ২০:২৪:১২
জেলেদের মাঝে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ করেছে কোস্ট গার্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: মুজিব বর্ষ উদযাপন উপলক্ষ্যে বুধবার বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন কর্তৃক ভোলা জেলায় অন্তর্গত মেঘনা ও তেতুলিয়া নদী সংলগ্ন প্রত্যন্ত এলাকার জেলেদের মাঝে জীবন রক্ষাকারী উপকরণ হিসেবে লাইফ জ্যাকেট, লাইফবয়, রেডিও, টর্চ লাইট ও রেইনকোট বিতরণ করা হয়।


বুধবার (৮ সেপ্টেম্বর) বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত এলাকায় চোরাচালান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ সংরক্ষণ এর পাশাপাশি উপকূলীয় এলাকার প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে নিয়মিত সাহায্য সহযোগিতা করে আসছে বাংলাদেশ কোস্ট গার্ড।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ কোস্ট গার্ড-এর মাননীয় মহাপরিচালক রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি (Rear Admiral Ashraful Hoq chowdhury, ndu, afwc, psc) উপস্থিত ছিলেন ।

এছাড়াও, উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ কোস্ট গার্ড-এর বিভিন্ন উদ্ধর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

তিনি আরও বলেন, দেশের ঘূর্ণিঝড়, জলোচ্ছাস, বন্যা ও মহামারীসহ সকল দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে বাংলাদেশ কোস্ট গার্ড সর্বদা প্রস্তুত রয়েছে এবং ক্ষতিগ্রস্থ এলাকায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রান ও পূর্ণবাসনসহ কোস্ট গার্ডের নিয়মিত সহযোগিতা অব্যাহত আছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর