thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

‘চলচ্চিত্রের আগে কোনো নাটক নয়’

২০১৩ নভেম্বর ১১ ২২:১৫:৫৫
‘চলচ্চিত্রের আগে কোনো নাটক নয়’

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : ‘হরতাল হোক বা অন্যকিছু হোক, কাজ তো করতেই হবে, চলচ্চিত্রের শুটিং শেষ করতে চাই’- নির্মাতা অনিমেষ আইচ তার ‘জিরো ডিগ্রী’ চলচ্চিত্রের শুটিং সম্পর্কে জানালেন এভাবে। তিনি বলেন, ‘জিরো ডিগ্রী চলচ্চিত্র শেষ করার আগে কোনো নাটক বানাবো না।’

তেজগাঁও এলাকায় সোমবার সকাল ১১টার দিকে শুটিং চলাকালে মুঠোফোনে দিরিপোর্ট২৪কে তিনি এ কথা বলেন।

প্লে হাউজ প্রডাকশনের ব্যানারে ২৯ অক্টোবর মহরতের মধ্য দিয়ে ‘জিরো ডিগ্রী’ চলচ্চিত্রের যাত্রা শুরু হয়। মাহফুজ আহমেদ প্রযোজিত ও অনিমেষ আইচ পরিচালিত এ চলচ্চিত্রের শুটিং শুরু হয় ১ নভেম্বর। এর আগে চলচ্চিত্রটির দুইটি গানের রেকর্ডিংও হয়েছে।

মাহফুজ আহমেদ, জয়া আহসান ও রুহি অভিনীত এ চলচ্চিত্রের ২০ ভাগ কাজ শেষ হয়েছে। রাজনৈতিক অস্থিরতার মধ্যে দুদিনের জন্য শুটিংয়ের বিরতি দিলেও এখন কাজ চলছে পুরোদমে।

এর আগে ‘না মানুষ’ শিরোনামে একটি চলচ্চিত্র নির্মাণ করছিলেন নাট্য পরিচালক অনিমেষ আইচ। আশি ভাগ কাজ শেষ হওয়ার পর অর্থলগ্নি বিষয়ক জটিলতায় আটকে যায় চলচ্চিত্রটি। জীবনের প্রথম চলচ্চিত্র হওয়ায় তা নিয়ে দুঃখবোধ রয়ে গেছে তার।

তবে বন্ধ হয়ে যাওয়া চলচ্চিত্রটি নিয়ে না ভেবে নতুন উদ্যোমে নির্মাণে হাত দিয়েছেন এ পরিচালক। বললেন, টানা কাজ করে চলচ্চিত্রটির নির্মাণ শেষ করবো। আর সে জন্য নতুন কোনো নাটকে হাত দিচ্ছি না, ভাবছিও না। আমার এখন প্রথম ও প্রধান দায়িত্ব “জিরো ডিগ্রী” শেষ করা।

(দিরিপোর্ট২৪/আইএফ/আইজেকে/এইচএসএমক/নভেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর