thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

১১ বছর পর লোগোতে পরিবর্তন আনল ‘বিডি২৪লাইভ’

২০২২ ফেব্রুয়ারি ০৮ ২০:০৭:১৬
১১ বছর পর লোগোতে পরিবর্তন আনল ‘বিডি২৪লাইভ’

দ্য রিপোর্ট প্রতিবেদক: লোগো পরিবর্তন করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে নিবন্ধিত, অনলাইন নিউজ পোর্টাল ‘বিডি২৪লাইভ ডটকম’। ২০১১ সালে প্রতিষ্ঠার পর প্রথমবারের মত লোগো পরিবর্তন করল প্রতিষ্ঠানটি। নতুন লোগোটি তৈরি করা হয়েছে লাল ও নীল রঙের সংমিশ্রণে। ‘২৪ ঘন্টা সংবাদের সাথে’ এই স্লোগানকে সামনে রেখে নতুন রূপে হাজির হচ্ছে এই অনলাইন নিউজ পোর্টাল।

মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন লোগোটি উন্মোচন করা হয়। এসময় উপস্থিত ছিলেন- বিডি২৪লাইভের এডিটর ইন চিফ আমিরুল ইসলাম আসাদ, বিশেষ প্রতিনিধি খায়রুল আলম রফিক, হেড অফ ভিডিও প্রডাকশন সোহেল রেজা প্রমূখ।

বিডি২৪লাইভের সম্পাদক আমিরুল ইসলাম আসাদ জানান, সময়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হয় আমাদের। প্রতিষ্ঠার পর থেকে বিগত ১১ বছরে বিডি২৪লাইভ পৌছে গেছে দেশ-বিদেশের সকল শ্রেণির মানুষের কাছে। পাঠকদের জন্য নতুন বছরে আরও কিছু নতুনত্ব নিয়ে হাজির হওয়ার প্রচেষ্টা থেকেই আনা হয়েছে লোগোতে পরিবর্তন। আমি আশা করি, বিডি২৪লাইভ’র নতুন সূচনা প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নিতে অনন্য ভূমিকা রাখবে এবং পাঠকদের কাছেও আরও সমাদৃত হবে। বিডি২৪লাইভ ডটকমের দৃষ্টিনন্দন নতুন এই লোগোটি তৈরি করেছে ফাই আইটি সল্যুশন।

উল্লেখ্য, সংবাদের পাশাপাশি সামাজিক দায়বন্ধতা থেকে বিভিন্ন ধরণের ছোট ছোট নাটিকা তৈরি করে সমাজের নানা অসংগতি ও ইতিবাচক দিকগুলো তুলে ধরছে বিডি২৪লাইভ। দর্শকমহলেও সেসব ভিডিও ব্যাপক সাড়া ফেলছে। বিগত বছরের এই সাফল্যের ধারা অব্যাহত রাখতেই সবার কাছে নিজেদের নতুন রুপে তুলে ধরল সংবাদমাধ্যমটি।

(দ্য রিপোর্ট/আরজেড/০৮ ফেব্রুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর