thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

পাচারের হাত থেকে রক্ষা পেল এ্যানি

২০১৩ নভেম্বর ১২ ১৩:১৫:২৬
পাচারের হাত থেকে রক্ষা পেল এ্যানি

ঝিনাইদহ সংবাদদাতা : পাচারকারীদের হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে দক্ষিণ খাগড়াছড়ির খাদিজা আক্তার এ্যানি (২২)। কোটচাঁদপুর ব্রীজ ঘাট এলাকা থেকে সোমবার রাতে পুলিশ তাকে উদ্ধার করে। বর্তমানে তাকে কোটচাঁদপুর থানা হেফাজতে রাখা হয়েছে।

এ্যানি জানান, দক্ষিণ খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার লাংকো পাড়া গ্রামে তার বাড়ি। স্বামীর নাম ইব্রাহিম। সংসারে অভাবের কারণে ৬/৭ মাস আগে ঢাকার ধানমন্ডিতে হারুন সাহেবের বাড়িতে কাজ নেন তিনি।

একপর্যায়ে হারুন সাহেব ভাল চাকরি দেওয়ার কথা বলে শুক্রবার বাবু মাস্টার নামের এক ব্যক্তির হাতে তুলে দেয় তাকে। পরে বাবু মাস্টারের সঙ্গে আরো ৩ ব্যাক্তি যোগ দেয়। তারা ট্রেনে করে এ্যানিকে নিয়ে ঝিনাইদহের উদ্দেশ্যে রওয়ানা হয়। কোটচাঁদপুর রেলষ্টেশনে নেমে একটি আলমসাধুতে উঠানো হয় তাকে।

এ্যানি আরো জানায়, আলমসাধুটি কিছু দূর যাওয়ার পর নষ্ট হয়ে যায়। সঙ্গে থাকা ব্যক্তিরা তাকে দাঁড় করিয়ে আরেকটি গাড়ী ভাড়া করতে গেলে এ্যানি সেখান থেকে সরে পড়ে।

কোনো উপায়ন্তর না দেখে কোটচাঁদপুর শহরের ব্রিজ ঘাট এলাকায় সে কাঁদতে থাকে। তাকে কাদঁতে দেখে আশপাশের লোকজন এসে মেয়েটির কাছে পুরো ঘটনা শুনে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর থানায় নিয়ে যায়।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাজান আলী জনান, মেয়েটি তাদের হেফাজতে রয়েছে। সম্ভবত মেয়েটিকে ভারতে পাঁচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। ঘটনায় জড়িতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

(দিরিপোর্ট২৪/জেইউআর/এমএইচও/এমসি/নভেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর