thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ভেলর অব বাংলাদেশের বাজেট পরবর্তী আলোচনা অনুষ্ঠিত

২০২২ জুলাই ০৪ ০০:৪৬:৫২
ভেলর অব বাংলাদেশের বাজেট পরবর্তী আলোচনা অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : ভ্যালর অফ বাংলাদেশের আয়োজনে ''অর্থনীতি ও বাজেট ২০২২-২৩'' শীর্ষক একটি আলোচনা সভা শনিবার (২ জুলাই) অনুষ্ঠিত হয়েছে । রাজধানীর দ্য ওয়েস্টিন হোটেলে আয়োজিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চিটাগাং স্টক একচেঞ্জের চেয়ারম্যান আসিফ ইব্রাহীম।

অনুষ্ঠানের শুরুতে ভ্যালর অব বাংলাদেশের চেয়ারম্যান আনিস এ খান ভেলর অব বাংলাদেশ সম্পর্কে আগত অতিথিদের অবগত করেন। অনুষ্ঠানে প্যানেল আলোচনার আয়োজন করা হয়। প্যানেল আলোচনায় অংশ নেন বাংলাদেশ ব্যাংকের চীফ ইকোনমিস্ট হাবিবুর রহুমান, গ্রামীনফোনের সিইও ইয়াসির আজমান, ইউনিলিভ্যারর কনসিউমর কেয়ারের চেয়ারম্যান মাসুদ খান ও ক্যাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক দিশান পুসপুজারাহ। প্যানেল আলোচকরা বাজেট সম্পর্কে নানান বিষয়ে আলোচনা করেন। ক্যাল বাংলাদেশের হেড অফ রিসার্স ওমর সিদ্দিকী মুদ্রাস্ফীতিতে বাংলাদেশের অর্থনীতি নামক একটি গবেষনাধর্মী আলোচনা করেন। ভেলর অফ বাংলাদেশের ট্রাস্টি রায়হান শামসী অনুষ্ঠানটি পরিচালনা করেন।

সর্বশেষে, ভ্যালর অফ বাংলাদেশের নির্বাহী পরিচালক নাজমিস আলবাব আমন্ত্রিত অতিথিদের ধন্যবাস জ্ঞাপন করেন এবং আগস্ট মাসে "স্ট্রাটেজি সামিট" আয়োজনের ঘোষণা দেন।

প্রসঙ্গত, ভ্যালর অফ বাংলাদেশ ২০২১ সাল থেকে লিডারশিপ প্রোগ্রাম,ব্রান্ডিং সহ বিভিন্ন বিষয়ে প্রসংশার সাথে কাজ করে যাচ্ছে। ভ্যালর অফ বাংলাদেশের হেড ইফ বিজন্যাস আমিরুল হক তানজিম বলেন, "অতীতের মতো ভবিষৎেও আমাদের এধরণের কার্যক্রম অব্যাহত থাকবে"।

(দ্য রিপোর্ট/৪ জুলাই,২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর