thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

এসএপি বাংলাদেশ পার্টনার অফ দ্য ইয়ার ২০২১ অ্যাওয়ার্ড পেলো ইজেনারেশন

২০২২ জুলাই ০৬ ১৯:৫০:০৬
এসএপি বাংলাদেশ পার্টনার অফ দ্য ইয়ার ২০২১ অ্যাওয়ার্ড পেলো ইজেনারেশন

দ্য রিপোর্ট প্রতিবেদক : এসএপি(SAP)বাংলাদেশ পার্টনার অফ দ্য ইয়ার ২০২১ অ্যাওয়ার্ড- অর্জন করেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় সিস্টেম ইন্টিগ্রেশন ও সফটওয়্যার সলিউশন কোম্পানি এবং দেশে এসএপি-এর একমাত্র গোল্ড পার্টনার ইজেনারেশন।

মঙ্গলবার (৫ জুলাই) ভারতের গোয়া-তে অনুষ্ঠিত ' ‌‌এসএিপ(SAP)পার্টনার সাকসেস সামিট ২০২২' অনুষ্ঠানে এ পুরস্কার দেওয়া হয়।

গ্রাহকদের উদ্ভাবনে সহায়তা করার ক্ষেত্রে ইজেনারেশনের অসাধারণ প্রচেষ্টার স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার দেওয়া হয়। গ্রাহকের চাহিদা এবং তাদের প্রত্যাশা অনুযায়ি এসএপি সলিউশন ব্যবহার করে ব্যবহারকারিদের চাহিদা পূরণে সর্বাধিক চেষ্টা করেছে ইজেনারেশন। অনুষ্ঠানে এসএপি ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড এর ভাইস প্রেসিডেন্ট ও ব্যবসায়িক প্রধান রাজীব সিং, এসএপি পার্টনার বিজনেস ডিরেক্টর- ভারত ও শ্রীলঙ্কা এর কিরণ পাটিল-এই অ্যাওয়ার্ডটি গ্রহন করেন ইজেনারেশন লিমিটেড এর ডেলিভারি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট পরিচালক স্বপন কুমার। বিভিন্ন বিভাগে বিজয়ীদের মধ্যে অ্যাকেসন্সার ইন্ডিয়া-জিএসএসপি পার্টনার অ্যাওয়ার্ড ২০২১; টেক প্যাসিফিক লঙ্কা-বাইড পার্টনারের জন্য মিড-মার্কেট অ্যাওয়ার্ডস শ্রীলঙ্কা ২০২১, এবং ইয়াশ টেকনোলজিস- পার্টনার অফ দ্যা ইয়ার ২০২১ অর্জন করেন। এসএপি -এর পরিচালক দীপক শ্রীবাস্তব বলেন, এখন বাংলাদেশের প্রবৃদ্ধি ও উন্নয়নের অনেক অনুপ্রেরণামূলক গল্প রয়েছে।

এসএপির জন্য বাংলাদেশের বাজারে ইজেনারেশনের মতো অংশীদারদের সাথে কাজ করা খুবই গুরুত্বপূর্ণ যারা ইকোসিস্টেম তৈরিতে সাহায্য করে। ইজেনারেশনকে ধন্যবাদ জানিয়ে দীপক বলেন, ইজেনারেশন আমাদের অসাধরণ পার্টনার এবং এসএপি রাইজ ক্লাউড যাত্রায় বাংলাদেশের সাথে আরও কাজ করার জন্য উন্মুখ হয়ে আছি। স্বপন কুমার বলেন, “ইজেনারেশন আমাদের স্থানীয় বাজারে একটি জ্ঞান-ভিত্তিক ব্যবসায়িক রূপান্তর সমাধান প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের টিম বাংলাদেশের জন্যRISE With SAPযাত্রা শুরু করার উপর সম্পূর্ণ মনোযোগী।RISE with SAPআমাদের গ্রাহকদ/অংশীদারদের জন্য 'ইভলভ-রাইজ-শাইন'-এর সংস্কৃতি গড়ে তুলতে সাহায্য করবে। আমাদের উপর বিশ্বাসস্থাপন ও সহযোগিতা করার জন্য এসএপি’র প্রতি আমরা কৃতজ্ঞ।

(দ্য রিপোর্ট/ ৬ জুলাই,২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর