thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

‘নির্বাচন ঠেকানোর ক্ষমতা বিরোধী দলের নেই’

২০১৩ নভেম্বর ১২ ১৪:৫১:৩১
‘নির্বাচন ঠেকানোর ক্ষমতা বিরোধী দলের নেই’

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : আগামী নির্বাচন ঠেকানোর ক্ষমতা বিরোধী দলের নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

রাজধানীর কারওয়ান বাজার ওয়াসা ভবনের সামনে মঙ্গলবার শ্রমিক লীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত হরতালবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, এমন কোনো শক্তি নেই গাড়িতে আগুন দিয়ে ও বোমাবাজি করে নির্বাচন বন্ধ করবে। আপনাদের অনুরোধ করবো সহিংসতা ও বোমাবাজি বন্ধ করে নির্বাচনে আসুন।

তিনি বলেন, অল্পদিনের মধ্যেই তফসিল ঘোষণা হবে। সোমবার মন্ত্রীরা প্রধানমন্ত্রীর হাতে পদত্যাগপত্র জমা দিয়েছেন। শিগগিরই প্রধানমন্ত্রীর অধীনে সর্বদলীয় সরকার গঠন করা হবে। সেই সর্বদলীয় সরকারের সদস্য হিসেবে আপনার দলের নাম প্রস্তাব করুন।

এ সময় তিনি সর্বদলীয় সরকারে বিরোধী দল অংশ নেবেন প্রত্যাশা ব্যক্ত করে বলেন, এটাই জাতির প্রত্যাশা।

হানিফ বলেন, নির্বাচন সামনে চলে এসেছে, নির্বাচনী আমেজ শুরু হয়ে গেছে। নির্বাচন নিয়ে টালবাহানা করে কোনো লাভ হবে না। বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।

ঢাকা মহানগর উত্তরের সভাপতি দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উত্তরের সহ-সভাপতি হাফিজ উদ্দিন প্রমুখ।

(দিরিপোর্ট২৪/এইউ/এএস/এমডি/নভেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর