thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বিশ্বে করোনায় মৃত্যূ ৩৯৯ জনের

২০২২ অক্টোবর ১৭ ১০:৫৭:১৭
বিশ্বে করোনায় মৃত্যূ ৩৯৯ জনের

দ্য রিপোর্ট প্রতিবেদক:করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় বিশ্বব্যাপী আরও ৩৯৯ জনের মৃত্যু হয়েছে। এ সময় করোনা রোগী শনাক্ত হয়েছে ২ লাখ ২৫ হাজার ৯৩২ জন। সোমবার (১৭ অক্টোবর) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য পাওয়া গেছে।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বিশ্বে সবচেয়ে বেশি ৪১ হাজার ৯৭৩ জন আক্রান্ত হয়েছে ফ্রান্সে। মৃত্যু শীর্ষে রাশিয়া। দেশটিতে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৯৪ জন।

এছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৪৫৭ জন এবং মারা গেছেন ৮ জন। তাইওয়ানে আক্রান্ত হয়েছেন ৪১ হাজার ৫৪১ জন এবং মারা গেছেন ৬৫ জন। জাপানে আক্রান্ত হয়েছেন ২৯ হাজার ৬৬২ জন এবং মারা গেছেন ৪৭ জন। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৪৬৯ জন এবং মারা গেছেন ৩২ জন। ব্রাজিলে মারা গেছেন ২ জন এবং সংক্রমিত হয়েছেন ৬১৬ জন। ইতালিতে আক্রান্ত হয়েছেন ৩০ হাজার ২৩৮ জন এবং মারা গেছেন ৩২ জন। ফিলিপাইনে মারা গেছেন ৩৩ জন এবং সংক্রমিত হয়েছেন ২ হাজার ৩২১ জন।

বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৬২ কোটি ৯৯ লাখ ৩০ হাজার ৬৯৫ জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৬৫ লাখ ৭১ হাজার ৪২১ জনের।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

স্বাস্থ্য এর সর্বশেষ খবর

স্বাস্থ্য - এর সব খবর