thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বিশ্বে করোনায়  মৃত্যু হয়েছে ৮৮২ জনের

২০২২ অক্টোবর ১৯ ১৩:৫৪:০৮
বিশ্বে করোনায়  মৃত্যু হয়েছে ৮৮২ জনের

দ্য রিপোর্ট ডেস্ক:বিশ্বে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত হয়েছে ৩ লাখ ৬৪ হাজার ৩০৮ জনের। আর মৃত্যু হয়েছে ৮৮২ জনের। একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪ লাখ ৫৫ হাজারের বেশি মানুষ।

ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, আজ বুধবার সকাল পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৬৩ কোটি ৭ লাখ ৯ হাজারের বেশি মানুষ। আর মৃত্যু হয়েছে ৬৫ লাখ ৭৩ হাজার ৮৯৬ জনের। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন ৬০ কোটি ৯৮ লাখ ৪৬ হাজার ৪৫৯ জন।

মহামারি করোনায় হতাহতের দিক দিয়ে প্রথম স্থানে রয়েছে যুক্তরাষ্ট্র। গত একদিনে দেশটিতে ১৫ হাজার ১৬১ মানুষ করোনা শনাক্ত হয়েছেন। এখন পর্যন্ত এ নিয়ে মোট ৯ কোটি ৮৯ লাখ ৬ হাজারের বেশি মানুষের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে ১৪৩ জন এবং মোট মৃত্যু ১০ লাখ ৯১ হাজার ৬৫ জনের।

দ্বিতীয় স্থানে থাকা ভারতে এখন পর্যন্ত ৪ কোটি ৪৬ লাখ ৩৩ হাজার ৯৬১ জনের করোনা শনাক্ত এবং ৫ লাখ ২৮ হাজার ৯১৩ জনের মৃত্যু হয়েছে।

এদিকে তৃতীয় স্থানে উঠে আসা ফ্রান্সে করোনা শনাক্ত হয়েছে ৩ কোটি ৬৩ লাখ ৫৫ হাজার ৬৯৪ জন মানুষের। আর মৃত্যু হয়েছে ১ লাখ ৫৬ হাজার ৮১ জনের।

করোনাভাইরাসে বিশ্বে সবচেয়ে বেশি প্রভাব পড়েছে সেসব দেশের তালিকায় চতুর্থ স্থানে ব্রাজিল, পঞ্চম জার্মানি, ষষ্ঠ স্থানে রয়েছে দক্ষিণ কোরিয়া।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

স্বাস্থ্য এর সর্বশেষ খবর

স্বাস্থ্য - এর সব খবর