thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সীতাকুণ্ডে বিষাক্ত গ্যাসে ৪ জনের মৃত্যু

২০১৪ এপ্রিল ০৩ ১৬:৪৫:৫১ ২০১৪ এপ্রিল ০৩ ০৬:১০:০০
সীতাকুণ্ডে বিষাক্ত গ্যাসে ৪ জনের মৃত্যু

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুণ্ডে আরেফিন এন্টারপ্রাইজ নামে একটি শিপ ব্রেকিং ইয়ার্ডে বিষাক্ত গ্যাসে আক্রান্ত হয়ে চারজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- ফারুক (২৮), রমজান আলী (৩০) জসীম উদ্দিন (২৬) ও গিয়াস উদ্দিন (৩০)। নিহত চারজনই ভাঙারি ব্যবসায়ী বলে জানা গেছে।

ওই শিপ ব্রেকিং ইয়ার্ডে বৃহস্পতিবার পৌনে ৪টার দিকে কাটার জন্য আনা একটি পুরান জাহাজে এ ঘটনা ঘটে। আক্রান্ত অপর আটজনকে স্থানীয় আল-আমীন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল ইসলাম প্রথমে দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করলেও পরে চার জনের মৃত্যুর কথা স্বীকার করেছেন।

এদিকে ইয়ার্ডে স্থানীয় কোনো সাংবাদিককে প্রবেশ করতে দিচ্ছে না কর্তৃপক্ষ। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আরেফিন এন্টারপ্রাইজের মালিক মো. কামাল উদ্দিন জানান- কাটার জন্য নতুন একটি জাহাজ আনার পর দুপুরে ইলেকট্রিক মালামাল ক্রয় করার জন্য ভাঙারি ব্যবসায়ী দল জাহাজটিতে যায়। সেখানে তারা ভুল করে কার্বনডাই-অক্সাইড এর বোতল খুলে ফেললে সবাই বিষাক্ত গ্যাসে আক্রান্ত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। ঘটনার কিছুক্ষণের মধ্যে দুজন মারা যায়। হাসপাতালে নেওয়ার পথে আরো দুজন মারা যায়।

(দ্য রিপোর্ট/কেএইচ/এমএআর/এনডিএস/আরকে/এপি/এপ্রিল ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর