thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

তিস্তায় রোড মার্চ

গণআন্দোলন গড়ে তোলার আহ্বান

২০১৪ এপ্রিল ০৯ ১৯:২৮:৩৩
গণআন্দোলন গড়ে তোলার আহ্বান

কাওসার আজম ও সুশান্ত ভৌমিক, রংপুর থেকে : তিস্তা থেকে ভারতের একতরফা পানি প্রত্যাহার বন্ধ ও সকল অভিন্ন নদীর পানির ন্যায্য হিস্যার দাবিতে সকল সচেতন ও দেশপ্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ গণআন্দোলন গড়ে তোলার আহ্বান জানানো হয়েছে।

গণতান্ত্রিক বাম মোর্চার কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঢাকা থেকে তিস্তা ব্যারেজ অভিমুখে রোডমার্চের যাত্রাপথে বুধবার বিকেল সাড়ে ৫টায় রংপুর নগরীর পায়রা চত্বরের জনসভায় এই আহ্বান জানান।

বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটি রংপুর জেলা শাখার সমন্বয়ক কমরেড আনোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে সমবেশে বক্তৃতা করেন গণতান্ত্রিক বাম মোর্চার কেন্দ্রীয় সমন্বয়ক কমরেড আব্দুস সাত্তার, বাসদ কেন্দ্রীয় কনভেনশন প্রস্তুতি কমিটির সদস্য কমরেড শুভ্রাংশু চক্রবর্ত্তী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক কমরেড জোনায়েদ সাকি, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ কমরেড মোশরেফা মিশু, বাংলাদেশের সমাজতান্ত্রিক আন্দোলনের আহ্বায়ক কমরেড হামিদুল হক, বাসদের (মাহমুদ) ভারপ্রাপ্ত আহ্বায়ক কমরেড ইয়াসিন আলী, গণসংহতি আন্দোলন রংপুর জেলার সমন্বয়ক তৌহিদুর রহমান, বাসদ রংপুর জেলা কমিটির সদস্য পলাশ কান্তি নাগ প্রমুখ।

রোডমার্চটি সকালে বগুড়া থেকে যাত্রা করে গোবিন্দগঞ্জ, পলাশবাড়ী ও শঠিবাড়ীতে সমাবেশ করে রংপুরে পৌঁছায়।

বৃহস্পতিবার সকালে রংপুর থেকে যাত্রা করে পাগলাপীর, জলঢাকা হয়ে তিস্তা ব্যারেজসংলগ্ন দোয়ানী বাজারে সমাপনী সমাবেশ অনুষ্ঠিত হবে।

(দ্য রিপোর্ট/এসভি/এমএআর/আরকে/এপ্রিল ০৯, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর