thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সীতাকুণ্ডে সংঘর্ষ, ৬ ঘণ্টা পর যান চলাচল শুরু

২০১৩ নভেম্বর ১৭ ০৮:২১:০৫
সীতাকুণ্ডে সংঘর্ষ, ৬ ঘণ্টা পর যান চলাচল শুরু

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএনপি-জামায়াত সমর্থকদের সঙ্গে পুলিশ ও বিজিবি সদস্যদের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে কমপক্ষে ১২টি যানবাহনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে বিএনপি-জামায়াতকর্মীরা। শনিবার বিকেল পৌনে ৫টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের ছয় ঘণ্টা পর রাত পৌনে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানচলাচল শুরু হয়।

পৌর এলাকায় ১৮ দলীয় জোটের সমাবেশকে কেন্দ্র করে বিকাল পৌনে ৫টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে বিএনপি-জামায়াতকর্মীদের সংঘর্ষ বাধে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এ সময় উভয় পাশে আটকে থাকা বেশ কিছু গাড়ি ভাঙচুর করা হয়।

পুলিশ জানিয়েছে, সংঘর্ষের সময় বিএনপি-জামায়াতকর্মীরা পুলিশ ও বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়।

স্থানীয় সাংবাদিকরা জানান, শনিবার বিকেলে উপজেলার পৌর এলাকায় বিএনপি-জামায়াত সমাবেশ করতে চাইলে পুলিশ বাধা দেয়। এক পর্যায়ে বিএনপি-জামায়াতের কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে।

পরে পৌর সদর এলাকা থেকে সংঘর্ষ ছোট কুমিরা, বার আউলিয়া, ফৌজদারহাট, শীতলপুর, বাড়বকুণ্ডসহ বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ে। এ সময় উপজেলার পৌর সদর, বাড়বকুণ্ড, ফকিরহাট, শীতলপুর, বার আউলিয়া, নুনাছড়াসহ বিভিন্ন স্থানে বাস, ট্রাকসহ কমপক্ষে ১২টি যানবাহনে অগ্নিসংযোগ করা হয়।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. শহীদুল্লাহ রাত ১১টার দিকে দিরিপোর্টকে বলেন, রাত পৌনে ১১টা থেকে মহাসড়কে যানচলাচল শুরু হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

(দিরিপোর্ট/ওএস/এএস/জেএম/নভেম্বর ১৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর