thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

একতরফা নির্বাচনের জন্যই সর্বদলীয় সরকার : রিজভী

২০১৩ নভেম্বর ১৮ ১৩:৫৩:৫১
একতরফা নির্বাচনের জন্যই সর্বদলীয় সরকার : রিজভী

দিরিপোর্ট প্রতিবেদক : একতরফা নির্বাচন বাস্তবায়নের জন্যই সর্বদলীয় সরকার গঠনের মহাসমারোহ চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ। একই সঙ্গে বিরোধীদলের সঙ্গে সরকার স্বৈরাচারী আচরণ করছে বলেও অভিযোগ করেন তিনি।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার দুপুর ১২টায় এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মন্ত্রিপরিষদ গঠনের দিকে ইঙ্গিত করে রিজভী বলেন, সারা দেশের বাতি বন্ধ করে রেখে কেবল একটি অফিসের (আওয়ামী লীগ) বাতি জ্বালিয়ে রেখেছে সরকার।

প্রতিদিনই প্রহসন দেখছেন উল্লেখ করে তিনি বলেন, গত দুই বছর ধরে অত্যাচারের তীব্রতা বেড়ে গেছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই বিরোধীদলের উপর অত্যাচার চালাচ্ছে। আমাদেরকে প্রতিনিয়তই আতঙ্কের মধ্যে থাকতে হচ্ছে। পঙ্গু হওয়ার মুখোমুখি আমরা।

দলের শীর্ষ নেতাদের রিমান্ড বাতিল করে অবিলম্বে মুক্তি দিতে হবে উল্লেখ করে রিজভী বলেন, বিএনপি কোনো ভুঁইফোড় সংগঠন নয়। এ দলটি বেশ কয়েকবার রাষ্ট্র পরিচালনা করেছে। তাই তারা জানে রাজপথে কিভাবে আন্দোলন করে অন্যায়কে প্রতিহত করতে হয়।

এরশাদকে দ্বিমুখী নেতা ও ভারতের কুচবিহার থেকে আসা লোক বলে মন্তব্য করে রিজভী। এরশাদের মাঝে কোনো দেশপ্রেম নেই উল্লেখ করে তিনি বলেন, তিনি সকালে এক কথা বলেন আর বিকেলে উল্টোটা বলেন।

এসময় ছাত্রদলের সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিবকে আটক করে কোথায় রাখা হয়েছে তা জানাতে চান তিনি।

(দিরিপোর্ট/এমএইচ/জেএম/নভেম্বর ১৮, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর