thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

‘শেখ হাসিনার সরকার বিশ্ববেহায়া’

২০১৩ নভেম্বর ১৮ ১৬:৫০:১২
‘শেখ হাসিনার সরকার বিশ্ববেহায়া’

দিরিপোর্ট প্রতিবেদক : শেখ হাসিনার সরকারকে ‘বিশ্ববেহায়া’বলেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী।

জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বিএনপির সহযোগী সংগঠন ঐক্য পরিষদের উদ্যোগে ‘সরকারের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার শিকার তারেক রহমান’ শীর্ষক এক আলোচনা সভায় শেখ হাসিনাকে উদ্দেশে করে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সময় শেষ হওয়া সত্ত্বেও তার সরকার পদত্যাগ করছে না। তবে কিছুদিনের মধ্যেই তিনি বাধ্য হবেন রাষ্ট্রপতির কাছে পদত্যাগ করতে।

এ সময় তিনি তত্ত্বাবধায়ক সরকারের দাবি জানিয়ে বলেন, নির্বাচন শেখ হাসিনার অধীনে হোক বা প্রেসিডেন্টের অধীনে হোক তা আমাদের দেখার বিষয় নয়। আমরা নিরপেক্ষ্ নির্বাচনের জন্য তত্ত্বাবধায়ক সরকার চাই। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আমরা নির্বাচনে অংশগ্রহণ করবো না।

বর্তমান সরকার ‘বাংলাদেশি সরকার’ নয় এই কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকার বাংলাদেশের সকল স্বার্থ ভারতের হাতে তুলে দিয়েছে। আর এই কাজের মধ্য দিয়েই প্রমানিত হয়েছে, তিনি বাংলাদেশি সরকার নন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ যদি মনে করে তারা অন্যায় করে পার পেয়ে যাবে, তবে তারা ভুল করবে। কেননা তাদেরও আইনের সামনে দাঁড়াতে হবে।

এছাড়াও তিনি বলেন, আওয়ামী লীগ স্বাধীনতার পক্ষের শক্তি এবং স্বাধীনতার বিপক্ষের শক্তির কথা বলে দেশকে বিভক্ত করে রাখছে। যাতে করে আমরা বিদেশি শক্তির কাছে মাথা উঁচু করে দাঁড়াতে না পারি। দেশকে উন্নতির দিকে নিতে না পারি।

আলোচনা সভার সভাপতিত্ব করেন ঐক্য পরিষদের সভাপতি মেজর (অব.) হানিফ।

(দিরিপোর্ট/এমএম/এইচও/এমডি/নভেম্বর ১৮, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর