thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বঙ্গভবনে খালেদা জিয়া

২০১৩ নভেম্বর ১৯ ১৯:৪৪:৫১
বঙ্গভবনে খালেদা জিয়া

দিরিপোর্ট প্রতিবেদক : বঙ্গভবনে রাষ্ট্রপতি আব্দুল হামিদ অ্যাডভোকেটের সঙ্গে সাক্ষাতের জন্য বঙ্গভবনে পৌঁছেছেন বেগম খালেদা জিয়া। এর আগে ১৮ দলের নেতারা বঙ্গভবনে পৌঁছেন।

বঙ্গভবনে উপস্থিত আছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান।

এ ছাড়াও ১৮ দলীয় জোটের মধ্যে এলডিপির চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ, বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, জামায়াত নেতা অধ্যাপক একেএম নাজির আহমেদ, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মে. জে (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম, এনডিপির সভাপতি গোলাম মুর্তজা, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, মুসলিম লীগের সভাপতি এএইচএম কামরুজ্জামান খান ও এনপিপি চেয়ারম্যান শওকত হোসেন নিলু বঙ্গভবনে পৌঁছেছেন।

বিএনপি সূত্রে জানা গেছে, রাষ্ট্রপতি আব্দুল হামিদের সঙ্গে সাক্ষাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চলমান রাজনৈতিক সংকট নিরসনে তার ভূমিকা রাখার জন্য চাপ দেবেন। তিনি সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তিকে নির্বাচনকালীন সরকারের প্রধান নিয়োগ দিতে রাষ্ট্রপতিকে আহ্বানও জানাবেন। একইসঙ্গে বর্তমান নির্বাচন কমিশন বাতিলের দাবিও জানাবেন।

বিরোধীদলীয় নেতার একান্ত সচিব সালেহ আহমেদ দিরিপোর্টকে জানান, রাষ্ট্রপতির সঙ্গে আলোচনার জন্য বিরোধীদলীয় নেতার নেতৃত্বে বিরোধী দলের ২০ সদস্যের একটি প্রতিনিধিদল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গভবনে যাবেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী সোমবার রাষ্ট্রপতির সঙ্গে খালেদা জিয়ার সাক্ষাতের চিঠি দেওয়ার বিষয়টি জানান। তিনি বলেন, রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের জন্য আমরা সময় চেয়েছি। এরপর বঙ্গভবন থেকে সাড়ে ৬টায় সাক্ষাতের সময় পান তারা।

(দিরিপোর্ট/এমএস/এমডি/নভেম্বর ১৯, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর