thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

এসএমই মেলা শুরু ২৬ ডিসেম্বর

২০১৩ নভেম্বর ২১ ১৬:২০:৩৩
এসএমই মেলা শুরু ২৬ ডিসেম্বর

দিরিপোর্ট প্রতিবেদক : ২৬ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে জাতীয় এসএমই মেলা। ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের তৈরি পণ্যের প্রচার ও প্রসারের লক্ষে তৃতীয় বারের মতো এ মেলার আয়োজক এসএমই ফাউন্ডেশন। মেলা চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত।

মেলায় পাটজাত পণ্য, খাদ্য ও কৃষি প্রক্রিয়াজাত পণ্য, চামড়াজাত সামগ্রী, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স সামগ্রী, লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য, প্লাস্টিক ও অন্যান্য সিনথেটিক, হ্যান্ডিক্রাফটস, ইমিটেশন এন্ড জুয়েলারি, ডিজাইন ও ফ্যাশনওয়্যারসহ অন্যান্য ক্ষুদ্র ও মাঝারি শিল্পের পণ্য প্রদর্শিত হবে।

দেশের সব বিভাগ, জেলা, উপজেলা ও প্রত্যন্ত অঞ্চলের প্রায় ১৫০টি এসএমই প্রতিষ্ঠান বা উদ্যোক্তা এ মেলায় পণ্য প্রদর্শন ও বিক্রির সুযোগ পাবেন। মেলায় আগ্রহী উদ্যেক্তাদের জন্য স্টল বরাদ্দ শুরু হয়েছে।

এসএমই ফাউন্ডেশন সূত্র জানিয়েছে, মেলায় অংশগ্রহণের আবেদন ফরম ও এ সংক্রান্ত বিস্তারিত তথ্য এসএমই ফাউন্ডেশনের কার্যালয় এবং fair.smef.org.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। এছাড়া মেলায় অংশগ্রহণে স্টল পেতে এবং বিস্তারিত তথ্যের জন্য এসএমই ফাউন্ডেশনের সংশ্লিষ্ট কর্মকর্তার সঙ্গে ০১৭২৪১৬৬৭২৭ অথবা ০১৮১৮৪৮৯২৩৫ নম্বরে যোগাযোগ করা যাবে। আবেদনপত্রের সঙ্গে প্রতি স্টলের ফি বাবদ ‘এসএমই ফাউন্ডেশন’শিরোনামে ৭ হাজার টাকার পে-অর্ডার এসএমই ফাউন্ডেশনের ঠিকানায় পাঠাতে হবে।

(দিরিপোর্ট/এনটি/এইচএস/এইচএসএম/নভেম্বর ২১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর