thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

কুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

২০১৩ নভেম্বর ২৫ ২০:৫৯:০৯
কুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

খুলনা সংবাদদাতা : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং ও ব্যাচেলর অব আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (বিইউআরপি) কোর্সের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ফলাফল প্রকাশ করা হয় সোমবার সন্ধ্যায়।

কুয়েটের জনসংযোগ কর্মকতা (চ. দা.) মনোজ কুমার মজুমদার জানান, বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.kuet.ac.bd) এ ফলাফল ও ভর্তি সংক্রান্ত অন্যান্য তথ্য পাওয়া যাচ্ছে। কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর নির্ধারিত সময়ের তিন দিন আগেই এ ফলাফল প্রকাশের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

আগামী ৭ ডিসেম্বর ২০১৩ তারিখ থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং ও বিইউআরপি কোর্সের ভর্তি কার্যক্রম শুরু হবে। ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ১ম টার্মের ছাত্রদের ওরিয়েন্টেশন ও ক্লাস শুরু হওয়ার সম্ভাব্য তারিখ আগামী ২৪ এপ্রিল ২০১৪ সকাল ১০টা নির্ধারণ করা হয়েছে।

২৮ নভেম্বর ভর্তি পরীক্ষার এ ফলাফল প্রকাশের কথা থাকলেও শিক্ষার্থীদের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তির বিষয়টি বিবেচনা করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও শিক্ষকদের নিরলস প্রচেষ্টায় নির্ধারিত সময়ের তিন দিন আগেই প্রকাশ করা হলো

(দিরিপোর্ট/এসএইচ/এনডিএস/নভেম্বর ২৫,২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর