thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

২৫ ফেব্রুয়ারি ঢাকায় এশিয়া কাপ ক্রিকেট শুরু

২০১৩ নভেম্বর ২৮ ১৪:০২:৫৮
২৫ ফেব্রুয়ারি ঢাকায় এশিয়া কাপ ক্রিকেট শুরু

দ্য রিপোর্ট প্রতিবেদক : আগামী ২৫ ফেব্রুয়ারি ঢাকায় শুরু হতে যাচ্ছে ক্রিকেটের অন্যতম বড় আসর ‘এশিয়া কাপ ২০১৪’। এ আসর সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও দফতরগুলোর কর্মকর্তাদের নিজ নিজ দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

সচিবালয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এশিয়া কাপ আয়োজন নিয়ে এক আন্তঃমন্ত্রণালয় সভায় এ নির্দেশ দেন প্রতিমন্ত্রী।

সভায় জানানো হয়, এ আসরে বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা অংশ নেবে। ম্যাচগুলো নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম ও মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আসর শেষ হবে ৮ মার্চ।

সভায় নিরাপত্তা, প্রচারণা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, বিদ্যুৎ সরবরাহ, চিকিৎসা সেবা, যোগাযোগ সুবিধাসহ ম্যাচ পরিচালনা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে সভায় আলোচনা করা হয়।

সভায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পররাষ্ট্রমন্ত্রী মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, অর্থমন্ত্রণালয়, বিদ্যুৎ বিভাগ, সশস্ত্র বাহিনী বিভাগ, যোগাযোগ মন্ত্রণালয়, তথ্য মন্ত্রণালয়, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট২৪/আরএমএম/আইজেকে/নভেম্বর ২৮, ২০১৩

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর