thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

‘হালনাগাদ হচ্ছে এনবিআর’র ওয়েবসাইট

২০১৩ ডিসেম্বর ০৪ ১৭:৪৬:৪৬
‘হালনাগাদ হচ্ছে এনবিআর’র ওয়েবসাইট

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় রাজস্ব বোর্ডের(এনবিআর) ২টি ওয়েবসাইট আরো হালনাগাদ করবে সংস্থাটি। জনগুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয় এখন থেকে ওই ওয়েবসাইটগুলোতে পাওয়া যাবে। এ প্রকল্প চলমান রয়েছে বলে সংস্থাটির সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এনবিআর’র উর্দ্ধতন কর্মকর্তাদের বরাবর সংস্থাটির সিনিয়র সিস্টেম এনালিষ্ট শফিকুর রহমান প্রেরিত এক চিঠিতে বলা হয়েছে, ‘জাতীয় রাজস্ব বোর্ডের ওয়েবসাইটি www.nbr-bd.orgwww.nbr.gov.bd ব্যবহারকারী উত্তোরত্তোর বৃদ্ধি পাচ্ছে। এজন্য ওয়েবসাইটদ্বয় আপডেট অতি জরুরি হয়ে পড়েছে।

ওই চিঠিতে, এনবিআর’র সকল কর্মকর্তাদের নাম-ঠিকানা, সংস্থাটির টেন্ডার, নিয়োগ, পরীক্ষা-সংক্রান্ত বিভিন্ন বিজ্ঞপ্তি, এসআরও, পরিপত্র জরুরিভিত্তিতে সংস্থাটির ই-মেইলে পাঠানোর জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুরোধ করা হয়েছে।

এনবিআর সূত্রে জানা গেছে, আগামীতে সংস্থাটির কর্মকর্তাদের বদলি, কর সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়, বিভিন্ন এসআরও এখন থেকে ওয়েবসাইট দু’টিতে পাওয়া যাবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে এনবিআর’র সিনিয়র সিস্টেম এনালিষ্ট শফিকুর রহমান জানান, মাঠ পর্যায়ের বিভিন্ন তথ্য আগামীতে সংস্থাটির ওয়েবসাইটে সংযুক্ত করা হবে। জনগণের সুবিধার্থে করা সংস্থা সংশ্লিষ্ট বিভিন্ন আইনকানুন এখন ওই ওয়েবসাইট দু’টিতে পাওয়া যাবে। এ বিষয়ে আমাদের প্রকল্প চলমান রয়েছে।

(দ্য রিপোর্ট/এএইচএস/এসবি/ডিসেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর