thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

শেখ হাসিনাকে মানবো না : চরমোনাই পীর

২০১৩ অক্টোবর ২৩ ২০:৫৯:১৭
শেখ হাসিনাকে মানবো না : চরমোনাই পীর
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান হিসেবে মানবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

বুধবার দুপুরে রাজধানীর পুরান পল্টন এলাকার আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ইসলামী আন্দোলনের আমীর বলেন, বর্তমান ক্ষমতাসীনরা একতরফাভাবে সংবিধানের পঞ্চদশ সংশোধনী এনে দেশে রাজনৈতিক অনিশ্চয়তা ও সংকটের সৃষ্টি করেছে।

তিনি বলেন, চলমান সংকটোত্তরণে সরকারি দলের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন উদ্যোগ নেওয়া হয়নি। ফলে দেশের রাজনৈতিক পরিস্থিতি আরো নাজুক হতে পারে।

প্রধানমন্ত্রীর নির্বাচনকালীন সরকারের রূপরেখায় জনগণের আশা প্রতিফলিত হয়নি উল্লেখ করে চরমোনাই পীর বলেন, জনগণ চায় নির্দলীয় নিরপেক্ষ সরকার, আর প্রধানমন্ত্রী ঘোষণা করলেন বহুদলীয় অন্তর্বর্তীকালীন সরকারের রূপরেখা।

তিনি বলেন, বর্তমান সরকার প্রধান নির্বাচনকালীন সরকারের প্রধান থাকলে নির্বাচন নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে না।

তিনি এ সময় ২৬ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে ইসলামী আন্দোলন বাংলাদেশের পূর্বঘোষিত সমাবেশে বাধা না দিতে প্রশাসনের প্রতি আহবান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মাওলানা অধ্যক্ষ ইউনুস আহমেদ, গাজী আতাউর রহমান, আহমাদ আব্দুল কাইয়্যুম, ডা. মোয়াজ্জেম হোসেন ও মাওলানা আতাউর রহমান প্রমুখ।

(দিরিপোর্ট২৪/এসআর/এমএআর/অক্টোবর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর