thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

আবারও ভিলেন হতে চান শাহরুখ

২০১৩ ডিসেম্বর ১০ ০৬:৩৯:৩০
আবারও ভিলেন হতে চান শাহরুখ

দ্য রিপোর্ট ডেস্ক : ফারহান আখতার পরিচালিত ‘ডন’ ও ‘ডন টু’ চলচ্চিত্রে খলনায়ক চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড কিং শাহরুখ খান। তার মতে সেগুলো নাকি অতটা নেতিবাচক ছিল না। তাই এবার তিনি পুরোদস্তুর ভিলেন চরিত্রে অভিনয় করতে চান।

ক্যারিয়ারের শুরুতে খল চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন শাহরুখ। ব্লকবাস্টার হিট ‘ডর’, ‘আনজাম’, ‘বাজিগর’ তার ক্যারিয়ারের সবচেয়ে জনপ্রিয় চলচ্চিত্র। তারপর একাধারে ইতিবাচক চরিত্রেই তাকে দেখা গেছে। কিন্তু এবার তিনি নেতিবাচক চরিত্রের প্রতি আগ্রহ দেখিয়েছেন। সম্প্রতি দিনে পান্ডের ফিটনেসের বই ‘শাট আপ অ্যান্ড ট্রেইন’-এর প্রকাশনা উৎসবে এমনটিই বলেছেন কিং খান।

সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘নেতিবাচক চরিত্রে অভিনয় করার ফলেই আমি আজ এ পর্যায়ে এসেছি। আমি কাজ করতে চাই। তা ছাড়া ইতিবাচক হোক বা নেতিবাচক-চরিত্র চরিত্রই। আমার বর্তমান চলচ্চিত্রগুলো ১০০ বা ২০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে। খল চরিত্রে অভিনয় করলে হয়তো ১০০ কোটিও ব্যবসা করবে না। তবুও একজন অভিনেতা হিসেবে আমি তা করতে চাই। অনেকদিন নেতিবাচক চরিত্র করা হয়নি।’

‘ডন’ চলচ্চিত্রটি নিয়ে শাহরুখ বলেন, ‘ডন খুব স্টাইলিস্ট ও অসাধারণ। চরিত্রটি খল হলেও পুরোপুরি নেতিবাচক নয়। আমি পুরোদস্তুর খল চরিত্রে অভিনয় করতে চাই।’

চলতি বছর শাহরুখ অভিনীত কমেডি চলচ্চিত্র ‘চেন্নাই এক্সপ্রেস’ ব্লকবাস্টার হিট করেছে। আর বর্তমানে তিনি ফারাহ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ চলচ্চিত্রে অভিনয় করছেন।

(দ্য রিপোর্ট/আইএফ/আইজেকে/ডিসেম্বর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর