thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

শেখ হাসিনা সরে গেলে সব সমস্যার সমাধান : জয়নাল

২০১৩ ডিসেম্বর ১০ ১৪:১৮:০৪

দ্য রিপোর্ট প্রতিবেদক : সুপ্রিমকোর্ট বারের সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নাল আবেদীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য বিষফোঁড়া। এই বিষফোঁড়া সরে গেলে সব সমস্যার সমাধান হবে।’

১৮ দলের অবরোধের সমর্থনে হাইকোর্ট এলাকায় মিছিল শেষে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশ তিনি এসব কথা বলেন। এর আগে দুপুর ১২টা থেকে আদালত এলাকায় অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল শুরু করেন বিএনপি-জামায়াত সমর্থিত আইনজীবীরা। তারা আদালতের প্রধান গেটসহ ৩টি গেট দিয়ে রাস্তায় বের হতে চাইলে পুলিশ বাধা দেয়।

এ সময় জয়নাল আবেদীন বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মন অনেক বড়। তার কাছে আপনি ক্ষমা চান। তিনি ক্ষমা না করলে আল্লাহ এবং জনগণ ক্ষমা করবে না।’ চলমান দেশের সমস্যা নিরসনে ঢাকায় সফররত জাতিসংঘের সহকারী মহাসচিব অস্কার ফার্নান্দেজ তারানাকোর প্রতি সম্মান জানিয়ে নির্দলীয় সরকারের দাবি মেনে নিতেও প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান তিনি।

সুপ্রিমকোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন,‘ শেখ হাসিনা এখন একা হয়ে গেছেন। তিনি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন। তার সঙ্গে আছেন ৭৩-৭৪ সালের বিশিষ্ট সন্ত্রাসী হাসানুল হক ইনু। এ সন্ত্রাসীদের থেকে সরে গিয়ে দেশে শান্তি ফিরিয়ে আনার ব্যবস্থা করেন।’

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট আবেদ রাজা, সুপ্রিমকোর্ট বারের সহ-সম্পাদক অ্যাডভোকেট সাইফুর রহমান, রবিউল হক, সদস্য কামরুজ্জামান সেলিম, আলমগীর হোসেন প্রমুখ।

(দ্য রিপোর্ট/কেএ/জেএ/শাহ/এমডি/ডিসেম্বর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর