thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সচিবালয়ে কৌতুহল, আতঙ্ক

২০১৩ অক্টোবর ২৪ ২১:০১:৪৩ ০০০০ 00 ০০ ০০:০০:০০
সচিবালয়ে কৌতুহল, আতঙ্ক
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে ভিন্ন পরিবেশ বিরাজ করছে সচিবালয়ে। প্রশাসনের এই কেন্দ্রে কর্মরতরা পরিস্থিতি লক্ষ্য করছেন কৌতুহল আর আতঙ্ক নিয়ে। বৃহস্পতিবার সচিবালয় পরিদর্শন করেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কয়েকজন কর্মকর্তা।

সরেজমিনে দেখা যায়, সচিবালয়ে কর্মরতরা কাজের ফাঁকে বৃহস্পতিবার রাজনৈতিক পরিস্থিতির দিকে চোখ রাখছিলেন।পরিস্থিতি কোন দিকে যাচ্ছে - অনেকে নিচুগলায় এ নিয়ে কথা বলেছেন। সপ্তাহের শেষ দিন হওয়ায় সচিবালয়ে দর্শনার্থী সংখ্যা বৃহস্পতিবার ছিল তুলনামূলক কম। দুপুরের দিকে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মশিউর রহমানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ সচিবালয়ে ঘুরে ঘুরে পরিস্থিতি পর্যবেক্ষণ করে। অন্যান্য গোয়েন্দা সংস্থা ও সাদা পোশাকধারী পুলিশকেও বৃহস্পতিবার সচিবালয়ে তৎপর দেখা গেছে।

সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে, সচিবালয়ে সরকার বিরোধী কোন পক্ষ যেন সভা-সমাবেশ বা অপ্রীতিকর কিছু ঘটাতে না পারে সেজন্য আগেই নিরাপত্তা জোরদার করা হয়েছে । বিএনপিপন্থী হিসেবে পরিচিত একটি গ্রুপের সঙ্গে কথা বলে জানা গেছে, বর্তমান পরিস্থিতিতে সচিবালয়ে সমাবেশ করার কোন পরিকল্পনা তাদের নেই।

এডিসি মশিউর রহমান সাংবাদিকদের বলেন, কোনো ধরনের বিব্রতকর পরিস্থিতির যেন উদ্ভব না হয় সেজন্যই আগাম এই সতর্কতা। প্রিভেনশন ইজ বেটার দেন কিউর বলেও মন্তব্য করেন তিনি।

(দিরিপোর্ট২৪/রানা মাসুদ/এইচএস/অক্টোবর ২৪, ২০১৩ )

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর