thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

জাবি ১ম বর্ষ ভর্তির পছন্দক্রম সংশোধনের শেষ সুযোগ

২০১৩ ডিসেম্বর ১৪ ২২:১৫:০৭
জাবি ১ম বর্ষ ভর্তির পছন্দক্রম সংশোধনের শেষ সুযোগ

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষে অনার্স প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার অনলাইন আবেদন প্রক্রিয়ায় যাদের পছন্দক্রম ভুল এসেছে তাদের ২০ ডিসেম্বরের মধ্যে তা সংশোধন করতে বলেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের এক জরুরী বিজ্ঞপ্তিতে বলা হয়, যারা এখনো নতুন পছন্দক্রম দিতে পারেনি শুধুমাত্র তাদেরকে উল্লেখিত সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.edu.bd/admissions) গিয়ে ‘বিষয় পছন্দক্রম’ দিতে বলা হচ্ছে।

উল্লেখিত সময়ের মধ্যে নতুন করে পছন্দক্রম না দিলে পরবর্তীতে আর কোন সুযোগ দেওয়া হবে না ও পুরনো পছন্দক্রমে যোগ্যতানুসারে বিষয় বহাল থাকবে বলেও এ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

উল্লেখ্য, কারিগরি ত্রুটির কারণে পছন্দক্রমে ভুল আসায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নতুন করে পছন্দক্রম দিতে আবেদনকারীদের মোবাইল নম্বরে এসএমএস (SMS) পাঠিয়ে নতুন করে পছন্দক্রম দিতে বলে। এরপরও অনেক আবেদনকারী নতুন করে পছন্দক্রম দেয়নি বলে জানায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সারাদেশে একযোগে ২৭ ডিসেম্বর শুক্রবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষে অনার্স প্রথমবর্ষ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

(দ্য রিপোর্ট/এসআর/নূরু/এমএইচও/এমডি/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর