thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বিজয় দিবসে জাবির শ্রদ্ধাজ্ঞাপন

২০১৩ ডিসেম্বর ১৬ ১৬:০৮:২৮
বিজয় দিবসে জাবির শ্রদ্ধাজ্ঞাপন

জাবি প্রতিবেদক : মহান বিজয় দিবসের প্রথম প্রহরে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)। সোমবার সকাল ৭টায় জাবি ভিসি অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর ভারপ্রাপ্ত ভিসি এম এ মতিন, প্রোভিসি (প্রশাসন) ড. আফসার আহমদ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, মহিলা ক্লাব, জাবি প্রেস ক্লাব, অফিসার সমিতি, কর্মচারি ইউনিয়ন, কর্মচারি সমিতি, জাবি ছাত্রলীগ, জাবি ছাত্রদলসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হল ও সাংস্কৃতিক সংগঠন ও জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগসহ অন্যান্য বিভাগ স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে।

এদিকে, জাতীয় স্মৃতিসৌধে ফুল দেওয়ার পর উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসলে গাড়ি ছাড়াই তাকে ক্যাম্পাস ছাড়তে বাধ্য করে আন্দোলনকারী শিক্ষকরা।

উপাচার্য অধ্যাপক আনোয়ার হোসেন বলেন, ‘বিজয়ে আনন্দ তাদের কপালে আর সইল না।

তিনি আরো বলেন, ‘এই দিন দিন না আরো দিন আছে।’ এ বিষয়ে ঐক্য ফোরামের সদস্য সচিব অধ্যাপক কামরুল আহসান দ্য রিপোর্টকে বলেন, ‘আচার্যের নির্দেশনা অনুযায়ী যতোদিন উপাচার্য প্যানেল নির্বাচনের তারিখ ঘোষণা করবেন না ততদিন তিনি ক্যাম্পাসে প্রবেশ করতে পারবেন না।

(দ্য রিপোর্ট/এএস/এসবি/এমসি/ডিসেম্বর ১৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর