thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

ওয়ানডের আগে স্বস্তিতে পাকিস্তান!

২০১৩ ডিসেম্বর ১৭ ১৯:১৬:২৭
ওয়ানডের আগে স্বস্তিতে পাকিস্তান!

দ্য রিপোর্ট ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে টোয়েন্টি২০ সিরিজ ১-১ সমতায় শেষ করতে পারায় কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলতেই পারে পাকিস্তান। কারণ ওয়ানডে সিরিজের আগে এটিই আত্মবিশ্বাসের জ্বালানিতে যোগান দেবে মিসবাহ উল হকদের।

টোয়েন্টি২০তে লঙ্কানদের বিপক্ষে ভালো খেলেছে পাকিস্তান। যদিও বোলিংটা তেমন করতে পারেনি আজমলরা। তার পরও ঘুরে দাঁড়াতে মরিয়া দলটি। বোলিংয়ে সামান্য সমস্যা হলেও সেটা কাটিয়ে উঠতে কোনো সমস্যা হবে না তাদের।

ব্যাটিং দৈন্যদশা কাটাতে বেশি মনোযোগী পাকিস্তান। ছন্দে রয়েছেন সারজিল খান। ওই ২ ম্যাচে যথাক্রমে ৫০ ও ৩৪ রান করেছেন এই ওপেনার। এছাড়া রান পাচ্ছেন আফ্রিদি, আকমলরা।

তবে কোচ নিয়ে কিছুটা বেকাদায় রয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বর্তমান কোচ ডেভ হোয়াইটমোরের সঙ্গে আর চুক্তি নবায়নে রাজি নয় বোর্ড। তাই হোয়াটমোরের অধীনে এটিই মিসবাহদের শেষ সিরিজ। সে যাই হোক, ড্রেসিং রুমে বিষয়টা কিছুটা প্রভাব ফেললেও মাঠে তার কোনো আঁচ পড়বে না।

এদিক দিয়ে বেশ ফুরফুরে শ্রীলঙ্কা। তিলকারত্নে দিলশান ও পেরেরারা ফর্মে রয়েছেন। আর আইসিসির ওয়ানডের বর্ষসেরার পুরস্কার জেতা কুমার সাঙ্গাকারাও রয়েছেন ছন্দে। সব মিলে হাড্ডাহাড্ডি একটি ম্যাচই বুধবার উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

(দ্য রিপোর্ট/এমআই/সিজি/নূরু/ডিসেম্বর ১৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর