thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সাতক্ষীরায় হরতালে সংঘর্ষ, আহত ৪

২০১৩ অক্টোবর ২৭ ১১:৫৮:১৭
সাতক্ষীরায় হরতালে সংঘর্ষ, আহত ৪

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা ও তালা উপজেলায় পুলিশ-শিবির ও বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশের এসআই হাফিজ ও তিন কনস্টেবল আহত হয়েছেন। তাদের আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জামায়াত-শিবির ও বিএনপি সমর্থকরা রবিবার সকাল ৮টায় মিছিল করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় সংঘর্ষ বাধে।

সংঘর্ষের একপর্যায়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২ রাউন্ড টিয়ারশেল ও ৫ রাউন্ড শটগানের গুলি ছোড়ে। আশাশুনি থানার ওসি ফরিদউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এদিকে, তালা উপজেলায় সুজনসাহা ইউনিয়ন পরিষদে বিএনপি ও জামায়াতকর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড গুলি ছোড়ে।

সংঘর্ষে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যের নাম মুন্না। তাকে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জামায়াত-শিবির সমর্থকরা জেলা জামায়াতের সেক্রেটারি নূরুল হুদার নেতৃত্বে সমাবেশ ও সড়কে টায়ার জ্বালিয়ে পিটিকিং করে। তারা এ সময় ২টি মোটরসাইকেল ভাঙচুর করে। তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এদিকে সাতক্ষীরায় রবিবার সকাল থেকে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিপুলসংখ্যক পুলিশ, র‌্যাব, আর্মড পুলিশসহ বিজিবি মোতায়েন করা হয়েছে। কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যায়নি।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানিয়েছেন, সাতক্ষীরা জামায়াত অধ্যুষিত এলাকা বলে সহিংসতা এড়াতে জানমালের নিরাপত্তার জন্য জেলাব্যাপী নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

(দিরিপোর্ট২৪/এমএইচ/এএস/অক্টোবর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর