thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বান্দরবান মাতালেন আইডল শিল্পীরা

২০১৩ ডিসেম্বর ২৭ ২২:৪৪:৩৬
বান্দরবান মাতালেন আইডল শিল্পীরা

বান্দরবান সংবাদাতা : নেচে-গেয়ে বান্দরবান মাতালেন বাংলাদেশ আইডল শিল্পীরা। শুক্রবার জেলা স্টেডিয়ামে জমকালো সংবর্ধণা অনুষ্ঠানে প্রায় ত্রিশ হাজার মানুষের সমাগম ঘটে। গান করেছেন সংগীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা এসএ টিভি বাংলাদেশ আইডল চ্যাম্পিয়ন ও বান্দরবানের কৃতি সন্তান মংউচিং মারমা, রানার্সআপ আরিফ, মন্টি, পঙ্কজসহ সেরা ১২ সংগীত শিল্পী।

এছাড়াও বান্দরবানে স্থানীয় শিল্পী গোষ্ঠীগুলোর পাহাড়ি-বাঙ্গালি শিল্পীরা গান করেছেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও এসএ টিভির উদ্যোগে স্থানীয় প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনীর সার্বিক সহযোগিতায় আয়োজিত হয় এই সংবর্ধণা অনুষ্ঠান। এ সময় অন্যান্যের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা, বান্দরবান ৬৯ সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ ছিদ্দিকী, জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম, পুলিশ সুপার কামরুল আহসান, পৌর মেয়র মোহাম্মদ জাবেদ রেজাসহ প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংবর্ধণা অনুষ্ঠানে বান্দরবান ছাড়াও রাঙামাটি, খাগড়াছড়ি ও দক্ষিণ চট্টগ্রামের দূর-দূরান্ত থেকে ছুটে আসা প্রায় ত্রিশ হাজার পাহাড়ি-বাঙ্গালি মানুষের সমাগম ঘটে। বেড়াতে আসা পর্যটকরাও ভিড় জমান অনুষ্ঠানস্থলে। অপ্রীতিকর ঘটনা এঁড়াতে অনুষ্ঠানস্থলসহ আশপাশের এলাকাগুলোতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

তবে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েও যারা স্টেডিয়ামে ঢুকতে পারেননি তারা ঘরে বসে টিভির পর্দায় লাইফ কনসার্ট দেখেছেন। জেলা শহরের মেম্বার পাড়ার বাসিন্দা রিমাসহ অনেকে জানান, দীর্ঘক্ষণ অপেক্ষা করেও স্টেডিয়ামে ঢুকতে না পেরে বাসায় ফিরে এসেছি টিভিতে দেখার জন্য। গ্যালারিতে পুরুষ-মহিলাদের আলাদা আসন না করায় মহিলারা দেখার সুযোগ পাননি। ব্যবস্থাপনায়ও ত্রুটির অভিযোগ আনেন অনেকে।

(দ্য রিপোর্ট/এএস/এমএআর/ডিসেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর