thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

প্রেস ক্লাবে জাতীয় পতাকা উত্তোলনের আহ্বান

২০১৩ ডিসেম্বর ৩০ ১৫:৫০:৩৬
প্রেস ক্লাবে জাতীয় পতাকা উত্তোলনের আহ্বান

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে মঙ্গলবার থেকে জাতীয় পতাকা উত্তোলনের আহ্বান জানিয়েছেন সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী।

জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে সোমবার দুপুরে বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (একাংশ) আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে এ আহ্বান জানান তিনি। সাংবাদিকদের উপর হামলা, জাতীয় প্রেস ক্লাব অসাংবাদিক ও সন্ত্রাসী মুক্ত করার দাবিতে এই সমাবেশের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের ম্যানেজিং কমিটিকে উদ্দেশে করে ইকবাল সোবহান চৌধুরী বলেন, যদি মঙ্গলবার থেকে প্রেস ক্লাব প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন করা না হয় তবে বুধবার আমরাই নিজ হাতে পতাকা উত্তোলন করবো।

তিনি বলেন, প্রেস ক্লাব একটি জাতীয় প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানে আপনারা দলীয়করণ করার চেষ্টা করবেন না। এর ভাবমূর্তি রক্ষার চেষ্টা করবেন। এ সময় যে সব সাংবাদিকরা প্রেস ক্লাবের সদস্য পদ পাওয়ার যোগ্য দু’সপ্তাহের মধ্যে তাদের সদস্যপদ দেওয়ারও আহ্বান জানান ইকবাল সোবহান চৌধুরী।

তিনি বলেন, কিছু দিন ধরে প্রেস ক্লাব প্রাঙ্গণকে ব্যবহার করা হচ্ছে রাজনৈতিক কর্মসূচির জন্য। প্রেস ক্লাবের ফটক এখন বন্ধ করে দেওয়া হয়েছে সাংবাদিকদের জন্য। অন্যদিকে খুলে দেওয়া হযেছে জামায়াত-শিবিরের জন্য। এখন সন্ধ্যার পরে প্রেস ক্লাবে রাজনৈতিক নেতারা আসেন তাদের কর্মসূচি ঘোষণা করার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক নেতা মাহামুদুর রহমান খোকন, রহমান মুস্তাফিজ, সাইফুল ইসলাম তালুকদার, শফিকুর রহমান শফিক প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএম/এসবি/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর