thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

খালেদা জিয়ার ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

২০১৩ ডিসেম্বর ৩১ ২০:৪২:৩৯
খালেদা জিয়ার ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশবাসীকে ইংরেজি নতুন বছর ২০১৪ সালের শুভেচ্ছা জানিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, শান্তির জনপদ বাংলাদেশের মাটি আজ রক্তসিক্ত। সবখানে অনিশ্চয়তার অন্ধকার। নতুন বছর সেই অন্ধকার দূর করবে মুক্তির আলোকবর্তিকায়, মানুষ সেই প্রত্যাশায় আছে।

ইংরেজী নববর্ষ উপলক্ষে সাবেক প্রধানমন্ত্রী দেশবাসী, প্রবাসী বাংলাদেশী নাগরিক ও বিশ্ববাসী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সঙ্গে তিনি সবার অব্যাহত সুখ, স্বাচ্ছন্দ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেন, ‘শুভ নববর্ষ।’

খালেদা জিয়া বলেন, ১ জানুয়ারি প্রতিবছর নতুন বার্তা নিয়ে আমাদের দ্বারে উপস্থিত হয়। পুরনো বছরের ব্যর্থতা, গ্লানি, হতাশাকে ঝেড়ে ফেলে নবউদ্যমে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগায় নববর্ষ। পাশাপাশি অতীতের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সুন্দর ভবিষ্যত বিনির্মাণে তৎপর হতে পারলে নতুন বছরটি হয়ে উঠতে পারে সাফল্যময়।

সাবেক প্রধানমন্ত্রী বলেন, গত বছরটি আমাদের মনে স্মৃতি হয়ে থাকবে। বেশকিছু অমলিন ঘটনা ও অভিজ্ঞতা আমাদের উজ্জল আলোকবর্তিকা। তারই আলোকে আমাদেরকে তৈরী করতে হবে আগামী বছরের চলার পথ। বাংলাদেশসহ বিশ্বময় সংঘাত আর অশান্তির ঘটনা প্রবাহে নতুন বছরটিকে শান্তি ও অগ্রগতির বছরে পরিণত করতে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।

বিএনপি চেয়ারপারসন বলেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অশান্তি, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতা-নববর্ষের শুরুতে আমি এ কামনা করছি।

এদিকে দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইংরেজি নতুন বছর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/টিএস/এসবি/ডিসেম্বর ৩১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর