thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মহিউদ্দিনের ‍মিছিলে ককটেল হামলা, আহত ৮

২০১৪ জানুয়ারি ০২ ১৮:২৯:৩৩
মহিউদ্দিনের ‍মিছিলে ককটেল হামলা, আহত ৮

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর ইসলামবাগে ঢাকা ৭নং আসনের বর্তমান এমপি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের ‍মিছিলে ককটেল ও ইট-পাটকেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নারী ও ‍শিশুসহ আটজন আহত হন।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ডিএমসি) চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন- মো. মনির হোসেনের (১৮), লালবাগ থানার ছাত্রলীগের সহ-সভাপতি মো. ইমরান হোসেন (২৫) ও যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক হেলেনা পারভিন (২৮), ফজলুর রহমান (২৭), খালেদা পারভিন (২২), মনোয়ারা বেগম (৩০), বেলাল হোসেন (২৫) এবং মো. ইয়াদ হোসেন (১২) নামের কিন্ডার গার্টেনের এক শিক্ষার্থী।

কর্তব্যরত চিকিৎসক (নাম প্রকাশ করতে অনিচ্ছুক) জানান, মনির হোসেনের বাম কাঁধে, কামরুল হোসেনের গলায়, হেলেনা পারভিনের বাম পায়ে, বেলাল হোসেনের শরীরের বিভিন্ন স্থানে, মনোয়ারা বেগমের বাম পায়ে, খালেদার বাম পায়ে ও ফজলুর রহমানের পেটে স্প্লিন্টারের আঘাত রয়েছে। এ ছাড়া ইমরান হোসেনের ডান হাতে ইটের আঘাত রয়েছে।

চকবাজার থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিষয়টি তদন্ত করতে ডিএমসিতে এসেছি।

লালবাগ থানা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মজুমদার ইমরান জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার সময় ইসলামবাগ ঈদগাহ মাঠে মিটিং ছিল। মিটিং শেষে লালবাগের দিকে যাবার সময় অতর্কিত ককটেল ও ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। তবে কে বা কারা হামলা চালিয়েছে তা তিনি জানাতে পারেননি।

সন্ধ্যা পৌনে ৭টায় হাসপাতালে আহতদের দেখতে আসেন ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও সাবেক আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে হাসপাতাল থেকে বের হওয়ার পথে উপস্থিত সাংবাদিকদের মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, রাজনৈতিক দৃষ্টিভঙ্গি থেকে আমরা অপরাধীদের চিহ্নিত করেছি। সরকারকে অনুরোধ করবো, দ্রুত অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনও মামলা হয়নি। আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(দ্য রিপোর্ট/এসআর/এফএস/আরকে/আরকে/জানুয়ারি ০২, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর